প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছার থেকেও বেশি ভাইরাল হচ্ছে এই “হ্যাশট্যাগটি” !

0
336

প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছার থেকেও বেশি ভাইরাল হচ্ছে এই “হ্যাশট্যাগটি” !

তীর্থঙ্কর মুখার্জি, নয়া দিল্লি : দেশ জুড়ে রেকর্ড হারে বাড়ছে শিক্ষিত বেকারের সংখ্যা। মিলছে সরকারি চাকরিরি প্রতিশ্রুতি কিন্তু পরীক্ষা ও নয়োগ কোনোটাই হচ্ছে না। তাই এই বেকারত্বের প্রতিবাদ হিসেবে প্রধানমন্ত্রীর জন্মদিনটিকেই বেছে নিয়েছে দেশের যুব সম্প্রদায়ের একাংশ।
আজ ভারতের প্রধানমন্ত্রী তথা নরেন্দ্র মোদি আজ ৭০ তম জন্মদিন। তার জন্মদিনের শুভেচ্ছা আসছে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা পাচ্ছেন দলের কর্মীদের ছাড়াও বিপক্ষ দলের কর্মীদের থেকেও । তার জন্মদিনের শুভেচ্ছায় সোশ্যাল মিডিয়ায় ব্যবহৃত হ্যাশট্যাগ (#HappyBirthdayPMModi) সর্বোচ্চে রয়েছে কিন্তু তার সাথে সাথে প্রধানমন্ত্রীর জন্মদিনে আরো একটি হ্যাশট্যাগ (#NationalUnemploymentDay) সমানে ভাইরাল হচ্ছে ।

https://twitter.com/IndiaToday/status/1306471477492019201?s=20

বিশেষ করে এই হ্যাশট্যাগটি ব্যবহার করছেন দেশের যুব সম্প্রদায়। সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত হচ্ছে ‘জাতীয় বেরোজগার দিবস’ হিসেবে। ইতি মধ্যেই ২০ লক্ষের বেশি পোষ্ট হয়ে গিয়েছে। টুইটারে মোদীর জন্মদিনের শুভেচ্ছাবার্তাকেও ছাপিয়ে গিয়েছে মোদী বিরোধী টুইটগুলি । প্রধানমন্ত্রীর জন্মদিনটিকে ‘জাতীয় বেরোজগার দিবস’ হিসেবে পালন করার কর্মসূচী মূলত যুব কংগ্রেসের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here