পূর্ব মেদিনীপুরে কোভিড চিকিৎসার পরিকাঠামো উন্নতিতে নিরবেই ফের সাহায্য শুভেন্দুর !

0
84

পূর্ব মেদিনীপুরে কোভিড চিকিৎসার পরিকাঠামো উন্নতিতে নিরবেই ফের সাহায্য শুভেন্দুর !

BAHRS GLOBAL NEWS, 23 JUL 2020
সুশ্মিতা গিড়ি, পূর্ব মেদিনীপুর : বুধবার পূর্ব মেদিনীপুরের ময়নার কোভিড হাসপাতালের জন্য শুভেন্দু অধিকারীর উদ্যোগে হলদিয়া উন্নয়ন পর্ষদ থেকে ২২ জুলাই দেওয়া হলো ৫০টি বেড। সঙ্গে ৫০টি করে হট ওয়াটার ফ্লাস্ক।
করোনা সংক্রমণ বাড়ছে গোটা রাজ্যেই। পরিস্থিতি সামাল দিতে পাঁশকুড়ার বড়মা, চণ্ডীপুর কোভিড হাসপাতালের পাশাপাশি তমলুকের ময়নায় হচ্ছে নতুন কোভিড হাসপাতাল।
৫০টি হট ওয়াটার ফ্লাস্ক দেওয়া হল ময়না কোভিড হাসপাতালের জন্য। পাঁশকুড়া বড়মা হাসপাতালের জন্যও ৫০ টি ফ্লাক্স দেওয়া হয়। চণ্ডীপুর কোভিড হাসপাতালের জন্য এমন ৩০টি ফ্লাস্ক দিয়েছেন মন্ত্রী। পূর্ব মেদিনীপুর স্বাস্থ্য জেলায় ৩ হাজার ও নন্দীগ্রাম স্বাস্থ্য জেলায় আরও ২ হাজার এন-৯৫ মাস্ক পাঠিয়েছেন শুভেন্দু অধিকারী।
করোনায় পূর্ব মেদিনীপুরে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১০৬৩ জন। যার মধ্যে ২২ জুলাই আক্রান্তের সংখ্যা ৮৪ জন। এঁদের মধ্যে ৫৮২ জন সুস্থ হয়েছেন। ২২ জুলাই বাড়ি ফিরেছেন ৩৯ জন। এখনও পর্যন্ত এই জেলায় মৃত্যু হয়েছে ১১ জনের।
এছাড়াও বড়মা হাসপাতাল থেকে সুস্থ হওয়া রোগীদের একসঙ্গে বাড়ি পাঠানোর জন্য বিশেষ বাসের বন্দোবস্ত করেছেন রাজ্যের পরিবহণমন্ত্রী। সব কিছুই তিনি করেছেন নীরবে। চিকিৎসা পরিষেবার পরিকাঠামোগত উন্নয়নে এই সব ব্যবস্থা মন্ত্রী শুভেন্দু অধিকারী করায় তাঁকে ধন্যবাদ জানিয়েছেন জেলাশাসক পার্থ ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here