পুলিশের ওপর দুষ্কৃতী হামলা গুলিবিদ্ধ পুলিশ আধিকারিক সহ চারজন

0
102

পুলিশের ওপর দুষ্কৃতী হামলা গুলিবিদ্ধ পুলিশ আধিকারিক সহ চারজন

BAHRS GLOBAL NEWS, 02 NOV 2019
নিজস্ব সংবাদদাতা, বসিরহাট : উত্তর ২৪পরগনা, বসিরহাট মহকুমার সন্দেশখালির থানার খুলনা গ্রামের ঘটনা ।গতকাল শুক্রবার রাত সাড়ে দশটা নাগাদ এক এসআই অরিন্দম হালদার এর নেতৃত্বে বেশ কয়েকজন পুলিশকর্মীকে নিয়ে দুষ্কৃতী ধরতে গেলে। হঠাৎ বেশ কয়েক রাউন্ড গুলি চলায় দূর থেকে। সেই দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম হয় মোট চারজন। এক সাব ইন্সপেক্টর অরিন্দম হালদারের, গুলিতে জখম হয় তাকে খুলনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাকি তিনজন এক ভিলেজ পুলিশ বিশ্বজিৎ মাইতি ও সিভিক ভলেন্টিয়ার বাবুসোনা সিংহ এদেরকে কলকাতায় বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়েছে। এদের অবস্থা আশঙ্কাজনক। বাকি এক গ্রামবাসী তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে ইতিমধ্যে যে কুখ্যাত দুষ্কৃতী গুলি চালিয়েছে। পুলিশ আজ ভোর রাত্রে শনিবার ভোরবেলায় দুই কুখ্যাত দুষ্কৃতী কে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে,বসিরহাট জেলার পুলিশ।

কেদার সরদার ও বিধান সরদার এই দুই দুষ্কৃতী পুলিশের ওপর আচমকাই বেশ কয়েকজন গুলি চালায় বলে অভিযোগ। এদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে জেলার বিভিন্ন থানায় ঘটনাস্থলে বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার কংকর প্রসাদ বারুই নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী রয়েছে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে পুলিশি টহল চলছে।ঠিক কি কারনে আচমকাই হামলা না পরিকল্পিত কিনা সেটাও খতিয়ে দেখছে সন্দেশখালি থানার পুলিশ ঘটনা এতটাই গুরুত্ব, নড়েচড়ে বসেছে রাজ্য পুলিশের ডিআইজি উচ্চপদস্থ অফিসারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here