পুলিশকর্মীদের ছুটি নিয়ে ভাবছেন রাজ্য পুলিশের শীর্ষ আধিকারিকরা, রায়গঞ্জে এসে জানালেন DGP

0
354

পুলিশকর্মীদের ছুটি নিয়ে ভাবছেন রাজ্য পুলিশের শীর্ষ আধিকারিকরা, রায়গঞ্জে এসে জানালেন DGP

BAHRS GLOBAL NEWS, 21 APR 2020
পিয়ালী সিনহা, রায়গঞ্জ : আজ মালদা থেকে উত্তর দিনাজপুর জেলায় আসেন রাজ্য পুলিশের ডিজিপি। জেলায় পা রেখেই প্রথমে তিনি ইন্দো-বাংলা সীমান্ত এলাকা রাধিকাপুর পরিদর্শনে যান। সেখানে তিনি বিএসএফ -র শীর্ষ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। এরপর রায়গঞ্জের কর্নোজোড়ায় রায়গঞ্জ পুলিশ জেলা সসুপারের দপ্তরে আসেন।
আজ DGP বীরেন্দ্র জানান, মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী পুলিশকর্মীদের ছুটির বিষয়ে চিন্তাভাবনা করছেন রাজ্যের শীর্ষ আধিকারিকরা। আজ তাঁর সঙ্গে বৈঠক করেন আইজি উত্তরবঙ্গ আনমদ কুমার, জেলাশাসক অরবিন্দ কুমার মিনা, আইজি রায়গঞ্জ সার্কেল যয়ন্ত পাল, রায়গঞ্জ পুলিশ জেলা প্রধান সুমিত কুমার,ইসলামপুর পুলিশ জেলা সুপার শচীন মক্কর সহ একাধিক পুলিশ আধিকারিকরা। বৈঠকের শেষে সাংবাদিকদের মুখমুখি হয়ে তিনি বলেন, সীমান্ত এলকায় সুরক্ষা ব্যবস্থা খতিয়ে দেখেছেন।
সাধারণ মানুশ যাতে সোশ্যাল মিডিয়াতে গুজব না ছড়ায় সেজন্য আবেদনও জানান তিনি। পাশাপাশি এই গুরুত্বপূর্ণ সময়ে পুলিশকর্মীদের কী কী সুরক্ষা ব্যবস্থা নেওয়ার প্রয়োজন আছে তাও বলে দেন তিনি। ডিজিপি সকলকে আবেদন করেন আইন নিজের হাতে না তুলে নিতে। লকডাউন মেনে চলে পুলিশের কাজে সাহায্য করার জন্য।
আমরা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অভিযোগে রাজ্যের বিভিন্ন এলাকা থেকে অনেককেই গ্রেপ্তার করেছি। এই কঠিন সময়ে পুলিশকর্মীদের সুরক্ষিত থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। তাঁদের সমস্ত ধরনের সুরক্ষা ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে এদিনের বৈঠকে। বলা হয়েছে মাস্ক ব্যবহার করার কথাও। আমরা মুখ্যমন্ত্রীর নির্দেশমাফিক কীভাবা তাঁদের ছুটির বন্দোবস্ত করা যায় তা নিশ্চিত করার চেষ্টা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here