পুরহিতদের জন্য ভাতা ও ঘর! মানবিক মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাল অরিন্দম সরকার, দেখুন ভিডিও

0
438

পুরহিতদের জন্য ভাতা ও ঘর! মানবিক মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাল অরিন্দম সরকার, দেখুন ভিডিও

শান্তি রঞ্জন দাস , রায়গঞ্জ : পুরহিতদের জন্য বাংলার মুখ্যমন্ত্রী এবার ১০০০ টাকা করে ভাতা দিতে চলেছে এমনটাই জানাল শ্বসক দলের জেলার নেতা অরিন্দম সরকার। বাংলার মানবিক মমতাময়ী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুরহিত সমাজ ও সাধারন মানুষের পক্ষ থেকে ধন্যবাদ জানাল রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি তথা রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর অরিন্দম সরকার।
বর্তমানে তিনি করোনায় আক্রান্ত হয়ে হোম করেনন্টাইনে রয়েছেন। সেখান থেকেই আজ তিনি একটি ভিডিওতে পুরোহিতদের ভাতা ও একটি করে ঘড় পাওয়ার কথা জানান। উল্লেখ্য ,অরিন্দম বাবু এই করোনা আবহে নিজেকে ঘরে আটকে না রেখে পরিযায়ী শ্রমিক ও দু:স্থ পরিবারদের পাশে বার বার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। কখনো খাদ্যামগ্রী আবার কখনো প্রয়োজনীয় জীবনদায়ী ওষুধ কিনে দিয়ে পাশে থেকেছেন।

পাশাপাশি পৌরসভার প্রশাসকের দায়িত্ব সমভাবে পালন করেছেন। এদিন তিনি হোম করেনন্টাইন থেকে একটি ভিডিও শোস্যাল মিডিয়ায় পোস্ট করে জানান, লকডাউন প্রিয়োডের প্রথম দিকে রায়গঞ্জ বিধানসভা এলকায় পুরোহিত শ্রেণীর মানুষদের সাথে কাজ করতে গিয়ে উনারা আমায় দাবি করে জানিয়ে ছিলেন, উনাদের যদি একটি ভাতার ব্যাবস্থা রাজ্য সরকার করেন তাহলে উনারা খুবই উপকৃত হবেন।
আর আজকের দিনে সত্যি আমি খুব গর্বিত ও আনন্দিত যে আমাদের প্রিয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরোহিতদের সেই আশা ও আকাঙ্খাকে মর্যদা দিয়ে তাদের মাসিক ১০০০ টাকা ভাতা এবং বসবাসের জন্য বাংলা আবাস যোজনার একটি বাড়ি দেবার যে প্রকল্প ও পরিকল্পনা নিয়েছেন।
বাংলার মুখ্যমন্ত্রী সত্যি যে মমতাময়ী তিনি যে সবার জন্য ভাবেন সবার জন্য কাজ করেন এটা তাঁর একটা প্রকৃষ্ট উধারণ তিনি রাখলেন। মাননীয়া মুখ্যমন্ত্রীকে জেলার সমস্ত পুরোহিত ও সমস্ত স্তরের মানুষের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here