পুজোর আগে বেতন বৃদ্ধিতে রায়গঞ্জ পৌরসভার অস্থায়ী পৌরকর্মচারীরদের মুখে চওড়া হাসি

0
708

পুজোর আগে বেতন বৃদ্ধিতে রায়গঞ্জ পৌরসভার অস্থায়ী পৌরকর্মচারীরদের মুখে চওড়া হাসি

BAHRS GLOBAL NEWS, 17 SEP 2019
প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : রায়গঞ্জ পৌরসভা তৃণমুল বোর্ডের দখলে আসার পর থেকেই উন্নয়ন হয়েছে চোঁখে পরার মতো। উন্নয়নের পাশাপাশি বেতন বৃদ্ধির দাবিট নিয়ে একটা চাপা ক্ষোভ জন্মেছিল পৌরকর্মচারী দের মধ্যে। আর এই বেতন বৃদ্ধির দাবিটি বারবার তুলে ধরছিল রায়গঞ্জ পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলার তথা পশ্চিমবঙ্গ পৌরকর্মচারী ফেডারেশন রায়গঞ্জ ইউনিটের সভাপতি হিমাদ্রী সরকার ও তাঁর সংগঠনের কর্মীরা।

ইউনিটের সভাপতি হিমাদ্রী সরকার বেতন বৃদ্ধি নিয়ে প্রেস মিট

 

পৌরকর্মচারী দের সেই দীর্ঘদিনের দাবি পুরণ হওয়া অর্থাৎ তাদের বেতন বৃদ্ধির কথা ঘোষণা করে রায়গঞ্জ পৌরসভার পৌরপিতা সন্দীপ বিশ্বাস। এর পরেই পৌর কর্মীদের মধ্যে সেই বার্তা গেট মিটিং করে পৌঁছে দেয় সংঠনের রায়গঞ্জ ইউনিটের সভাপতি হিমাদ্রী বাবু।

এদিন হিমাদ্রী সরকার বলেন, আমরা দফায় দফায় পৌরপতির নিকট কর্মীদের বেতন বৃদ্ধিতে দাবীতে ডেপুটেশন দিয়েছিলাম সেই দাবিকে কেন্দ্র করে পৌর বোর্ড মিটিং এ পৌরপতি সন্দীপ বিশ্বাস ও উপ পৌরপতি অরিন্দম সরকার বিষয়টি তোলেন এবং বোর্ড অফ দা কাউন্সিলার কর্মচারীদের বেতন বৃদ্ধির বিষয়টিতে এক মত হয়। বর্তমানে সকল দৈনিক মজুরীভিত্তিক কর্মীদের প্রতিদিন ৫০ টাকা বৃদ্ধি পেল অর্থাৎ মাসিক ১৫০০ টাকা।

এবং ঠিকা শ্রমিকদের ৪০ টাকা বৃদ্ধি পেল অর্থাৎ মাসিক ১২০০ টাকা। পুজোর আগে এই বেতন বৃদ্ধিতে কর্মীরা খুশি এমনটাই জানায় সকল দৈনীক মজুরীভিত্তিক কর্মী ও ঠিক শ্রমিকেরা। এর পাশাপাশি তাঁরা পৌরসভার পৌরপিতা ও উপ পৌরপিতা কে ধন্যবাদ জানিয়েছেন। ধন্যবাদ জানাতে ভোলেনি তাঁদের সংঠনের সভাপতি ও কর্তৃপক্ষকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here