পুজোর আগে কেনাকাটার জোয়ার, এরপর হাসপাতালে জায়গা থাকবেনা বলে সতর্ক করলেন চিকিৎক মহল

3
407

পুজোর আগে কেনাকাটার জোয়ার ,এরপর হাসপাতালে জায়গা থাকবেনা বলে সতর্ক করলেন চিকিৎক মহল

তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : কার কথা কে শোনে পুজোর আগে শপিংয়ের ভিড় দেখলে মনেই হবে না করোনা রোগীতে ছেয়ে রয়েছে হাসপাতালগুলি। এরপর হাসপাতালে জায়গা থাকবেনা বলে সতর্ক করলেন চিকিৎক মহল ।
গত শুক্রবার নবান্নে মুখ্যমন্ত্রীর কাছে উদ্বেগ জানিয়ে চিঠি দেয় ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরাম। সেই চিঠিতে তাঁরা লেখেন, বর্তমান পরিস্থিতিতে রাজ্যের হাসপাতালগুলি পুরো ভর্তি। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা প্রাণের ঝুঁকি নিয়ে কাজ করছে। এরপর যদি ব্যাপক হারে করোনা হয় তবে স্বাস্থ্যব্যবস্থা ভেঙে পড়বে।
কলকাতায় এসপ্ল্যানেড চত্বরেই দূরত্ববিধি শিকেয় তুলে চলছে শপিং। জুতোর দোকান থেকে শাড়ির দোকান একি চিত্র। উল্লেখ্য ওনাম উপলক্ষ্যে কেরলে জমায়েতের ফল পাওয়া গিয়েছে হাতেনাতে। ইতিমধ্যে ওয়াংশিটনে একটি গির্জায় জনসমাগমের পরবর্তী সংক্রমণের উদাহরণ রয়েছে।
রাতারাতি রথযাত্রার পর করোনা বেড়ে যায় পুরী এবং সংলগ্ন অঞ্চলে। চিকিৎসকরা জানান, সব মিলিয়ে নিশ্চিত জনসমাগম না এড়াতে পারলে করোনা একেকজন মানুষকে সুপার স্প্রেডার করে তুলবে।

3 COMMENTS

  1. Дальше немного подробней разберем, как работать с проектом, потому как здесь есть набор особенностей, которые необходимо принимать к сведению. Потому пошагово рассмотрим вопрос работы с платформой, приобретение товаров и их реализацию. Независимо от того момента, зачем вы зашли на hydra onion, сайт потребует процедуры регистрации для выполнения операций.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here