পিকের টিমের নজড়দারি করোনা আবহের মধ্যেও ! ২০২১-এর লক্ষ্যে চিন্তায় অনেক হেভিওয়েট

3
269

পিকের টিমের নজড়দারি করোনা আবহের মধ্যেও ! ২০২১-এর লক্ষ্যে চিন্তায় অনেক হেভিওয়েট

BAHRS GLOBAL NEWS, 12 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাত : লোকসভার ভোটের পরেই পরামর্শদাতা হিসেবে নিয়োগ করা হয়েছিল প্রশান্ত কিশোরকে। দায়িত্ব নেওয়ার পরেই জনপ্রতিনিধিরা যাতে সাধারণ মানুষের সঙ্গে ভালভাবে মেলামেশা করেন, তার জন্য বলেছিলেন তিনি। এবার করোনা আবহে তৃণমূলের কোন নেতা ভাল কাজ করছেন তার একটা তালিকা তৈরি হচ্ছে। সূত্রের খবর অনুযায়ী, রবিবার তৃণমূল বিধায়কদের সঙ্গে বৈঠকে প্রশান্ত কিশোর জানিয়েছেন তাঁর টিম ইতিমধ্যেই ১৫ হাজার লোকের সঙ্গে কথা বলেছেন। লোকের মধ্যে ক্ষোভ থাকার কথা তিনি স্বীকার করে নিয়েছেন বলে জানা গিয়েছে।
বিধায়কদের সঙ্গে বৈঠকে চোখ কান খোলা রেখে কাজের কথা বলেছেন প্রশান্ত কিশোর। তিনি বলেছেন আত্মতুষ্টির জায়গা নেই। ৯৯ জন কিছু পেলেও একজন না পেলে সেটাই বড় করে দেখানো হবে। পিকে জানিয়েছেন, তাঁর টিম প্রায় ১৫ হাজার লোকের সঙ্গে কথা বলেছেন। লোকের মধ্যে ক্ষোভ রয়েছে বলে জানিয়েছেন তিনি। মানুষের পাশে দাঁড়িয়ে প্রচারের জোর দিয়ে সেই ক্ষোভে প্রলেপ দেওয়ার ওপর জোর দিয়েছেন তিনি।
সাম্প্রতিক এক বৈঠকে তিনি বলেছেন তৃণমূলের নেতাকর্মীরা কেমনভাবে জনসংযোগ করছে, তার জন্য হেভিওয়েটদের ওপর নজর রাখা হচ্ছে। সময়ে সময়ে তা জানানো হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়-সহ শীর্ষ নেতৃত্বকে। ফলে ইতিমধ্যেই সতর্ক করা হয়েছে বেশ কয়েকজনকে।
জানা গিয়েছে, রবিবারের বৈঠকে প্রশান্ত কিশোর বেশ কয়েকজন তৃণমূল হেভিওয়েটের ভূমিকা নিয়ে উষ্মা প্রকাশ করেছেন। করোনা আবহে যেভাবে মানুষের পাশে থাকা দরকার, সেভাবে তারা মানুষের পাশে থাকেননি বলে অভিযোগ। বিরোধীদের প্রচারের মোকাবিলা করার জন্য তিনি সবাইকে বলেছেন বলে জানা গিয়েছে। এই মুহুর্তে যাঁদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তাঁরা যদি পারফরম্যান্সের উন্নতি করতে না পারেন, তাহলে ডানা ছাটা হতে পারে বলেও মনে করছেন অনেকেই।

3 COMMENTS

  1. гидра ссылка это web-сайт из online-сети тор, основанный для безымянного и безопасного путешествия в запрещенном интернете, в сети тор насчитается около миллиона сайтов различной тематики как правило это online-магазины и форумы, попадаются и проекты с довольно сомнительной активностью, касаться их мы не будем (если они Для вас занятны можете воспользоваться специальной поисковой машиной DuckDuckGo, она по умолчанию интегрирована в TOR браузер), портал гидра онион доступен по работающему зеркалу представленному на нашем сайте. Чтобы перейти на гидру в зоне онион Вам понадобится тор браузер т.к. доменные имена в зоне onion специально созданы для секретной интернет-сети TOR, нажмите на кнопку “скопировать” (она расположена выше) затем вставьте ссылку в адресную строку в тор браузере и переходите на интернет-сайт онлайн-магазина гидра, по окончании выполнения закупки не забудьте почистить интернет-браузер, удачных закупок.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here