পাকিস্তানে পারফর্ম করার জন্য ভারতীয় চলচ্চিত্র শিল্প সংস্থা নিষিদ্ধ করল মিকা সিং কে

0
125
           Third Party Image Reference

পাকিস্তানে পারফর্ম করার জন্য ভারতীয় চলচ্চিত্র শিল্প সংস্থা নিষিদ্ধ করল মিকা সিং কে

BAHRS GLOBAL NEWS, 15 AUG 2019
নিজস্ব সংবাদদাতা,নয়াদিল্লি : অল ইন্ডিয়ান সিনেমা ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন এআইসিডাব্লুএ (AICWA) পাকিস্তানের করাচিতে একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য গায়ক মিকা সিংকে ভারতীয় চলচ্চিত্র জগত থেকে নিষিদ্ধ করেছে।

পাকিস্তানের এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি পারভেজ মোশাররফের ঘনিষ্ঠ আত্মীয়।

একজন পাকিস্তানি সাংবাদিক দ্বারা টুইট করা ৩০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপটিতে মিকাকে অনুষ্ঠানের পরিবেশনা দেখানো হয়েছিল, যদিও ভারতধারা ৩৭০ অপসারণের পরে ভারত পাকিস্তানের সাথে সমস্ত শৈল্পিক এবং সামাজিক সম্পর্ক বিচ্ছিন্ন করে ফেলেছে।

এআইসিডাব্লুএ(AICWA)-এর সভাপতি সুরেশ শ্যামলাল গুপ্তের একটি চিঠিতে বলা হয়েছে “এআইসিডাব্লুএ (AICWA) ৮ ই আগস্ট, ২০১৯-এর করাচিতে একটি হাই প্রোফাইল ইভেন্টে পারফর্ম করার জন্য ভারতীয় চলচ্চিত্র শিল্পের গায়ক মিকা সিংকে নিষিদ্ধ করেছে এবং বর্জন করেছে।”

“এআইসিডাব্লুএ সিনেমা প্রযোজনা ঘর, সংগীত সংস্থাগুলি এবং অনলাইন সঙ্গীত সামগ্রী সরবরাহকারীদের সাথে তার সমস্ত সমিতি তত্ক্ষণাত বয়কট করার কঠোর অবস্থান নিয়েছে।”

বিবৃতিতে আরও লেখা হয়েছে যে “এআইসিডাব্লুএ (AICWA)-এর কর্মীরা নিশ্চিত করবে যে ভারতে কেউ মিকা সিংয়ের সাথে কাজ করবে না এবং যদি কেউ তা করে তবে তাদের আইন আদালতে আইনি পরিণতির মুখোমুখি হতে হবে”।

ফিল্ম অ্যাসোসিয়েশন জানিয়েছে, “যখন দেশগুলির মধ্যে উত্তেজনা চূড়ান্ত হয় তখন মিকা সিং অর্থকে দেশের গর্বের চেয়ে উপরে রাখে,”। সমিতি এই বিষয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রকের হস্তক্ষেপ কামনা করেছে।

মিকা ১৪-সদস্যের একটি ছেলের সাথে একটি মেয়ের বিবাহ-পূর্ব অনুষ্ঠানের অনুষ্ঠানে অভিনয় করেছিলেন, যার বাবা আদনান আসাদ পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি জেনারেল পারভেজ মোশাররফের চাচাতো ভাই। মিকা ও তার নাবিকদল করাচি, লাহোর এবং ইসলামাবাদের তিনটি শহরে পারফর্ম করার জন্য ৩০ দিনের জন্য ভিসা দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here