পশ্চিমবঙ্গে ফের বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস ! কোন জেলায় কি পরিমান বৃষ্টি জেনে নিন

21
827

পশ্চিমবঙ্গে ফের বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টির পূর্বাভাস ! কোন জেলায় কি পরিমান বৃষ্টি জেনে নিন

BAHRS GLOBAL NEWS, 25 MAY 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : আবহাওয়া দফতর জানাচ্ছে, পূবালী হাওয়া ও দক্ষিণী হাওয়ার জেরে সাগর থেকে প্রচুর জলীয় বাষ্প ঢুকেছে রাজ্যে। এর জেরেই বজ্রগর্ভ মেগ তৈরি হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। এছাড়াও আগামী ৩-৪ দিন উত্তরবঙ্গের হিমালয় সন্নিহিত জেলাগুলিতে মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে। এমনটাই পূর্বাভাস দিয়েছে আলিপুর হাওয়া অফিস। অন্যদিকে দক্ষিণবঙ্গের ৩-৪ জেলা হাল্কা বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। কলকাতা ও আশপাশের আকাশ মেঘলা থাকবে বলেও জানানো হয়েছে
আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী , হিমালয় সংলগ্ন উত্তরবঙ্গের পাঁচ জেলা দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহারের অনেক জায়গাতেই হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। কোনও কোনও জায়গায় ভারী বৃষ্টিরও পূর্বাভাস দেওয়া হয়েছে। আগামী তিনচারদিন এই আবহাওয়া বজায় থাকবে। আগামী ২-৩ দিন রাতের তাপমাত্রা সেরকম কোনও পরিবর্তন হবে না বলেও জানানো হয়েছে।
আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, দক্ষিণবঙ্গের উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরের কোনও কোনও জায়গায় হাল্কা বৃষ্টি হতে পারে। অন্যদিকে হাল্কা বৃষ্টি হতে পারে নদিয়া, মুর্শিদাবাদ ও বীরভূমে। তবে বাকি জেলাগুলির আবহাওয়া শুকনো থাকবে। আগামী ২-৩ দিন রাতের তাপমাত্রার সেরকম কোনও পরিবর্তন হবে না।

21 COMMENTS

  1. Excellent post. I was checking continuoously thuis blog and I am impressed!
    Extremely useful information. I are for such information a lot.
    I was looking for this certain iinformation for a very long time.Thank
    you and good luck.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here