পরিযায়ী শ্রমিকদের ফেরাতে এবার সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার ! ট্যুইট করলেন মমতা

9
276

পরিযায়ী শ্রমিকদের ফেরাতে এবার সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার ! ট্যুইট করলেন মমতা

BAHRS GLOBAL NEWS, 16 MAY 2020
পিয়ালী সিনহা, কলকাতা : দেশের বিভিন্ন প্রান্তে আটকে রয়েছে পরিযায়ী শ্রমিকরা। লকডাউনে ঘরে ফিরবার পয়সা নেই হাতে এমতো অবস্থায় হাটা পথেই রওনা হচ্ছে শ্রমিকরা । ঘটে চলেছে একের পর এক দুর্ঘটনা। এমতো অবস্থায় আরো একবার মানবিক হলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
এবার সেই পরিযায়ী শ্রমিকদের ফেরার সমস্ত খরচ বহন করবে আমাদের সরকার ট্যুইটারে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখলেন, ‘‌পরিযায়ী শ্রমিকদের এই প্রচণ্ড লড়াইকে আমি স্যালুট করছি। আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে অন্য রাজ্য থেকে বিশেষ ট্রেনে যে পরিযায়ী শ্রমিকেরা ‌পশ্চিমবঙ্গে ফিরছেন, তাঁদের ফেরার সমস্ত খরচ বহন করবে আমাদের সরকার। আলাদা করে পরিযায়ী শ্রমিকদের আর কোনও খরচ করতে হবে না।’‌

ট্যুইটের সঙ্গে সরকারের পক্ষ থেকে দেওয়া একটি চিঠিও পোস্ট করেছেন তিনি। সেখানে রাজ্যের মুখ্যসচিবের পক্ষ থেকে রেলওয়ে বোর্ডের চেয়ারম্যানকে বলা হয়েছে, সারা দেশের বিভিন্ন রাজ্য থেকে যে শ্রমিকেরা পশ্চিমবঙ্গে ফিরছেন, তাঁদের যাতায়াতের সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার।

রেল মন্ত্রককে অনুরোধ তাঁরা যেন সমস্ত সংশ্লিষ্ট রেল
বিভাগগুলিকে জানিয়ে দেন বিষয়টি। যে শ্রমিকেরা পশ্চিমবঙ্গে ফেরার ট্রেনে ওঠা পরিযায়ী শ্রমিকদের থেকে কোনও প্রকার অর্থ দাবি না করা হয়। পশ্চিমবঙ্গে সরকারের চাহিদা অনুযায়ী সব ট্রেনগুলি যেন সময়মতো চলে।’‌

9 COMMENTS

  1. Теперь немного подробней обсудим, каким образом заниматься с проектом, потому как здесь есть ряд особенностей, какие следует учитывать. Поэтому поэтапно рассмотрим вопрос активности с проектом, закупку изделий и их реализацию. Независимо от того, с какой целью вы вошли на hydra onion, сайт потребует регистрации для проведения действий.

  2. Howdy! I could hav sworn I’ve been to this blog before but after browsing through some off the post I realized it’s new to me.
    Nonetheless, I’m definitely delighted I found it and I’ll be bookmarking and checking backk frequently!

  3. Nice post. I was checking continuously this blog and I’m
    impressed! Very useful informatin specially the last part :
    ) I care for such info a lot. I was looking for this particular information for a long time.
    Thaank you and best of luck.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here