পরিযায়ী শ্রমিকদের বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে ঢুকতে বাঁধা দিয়ে বিক্ষোভ দেখালেন এলাকাবাসী !

0
200

পরিযায়ী শ্রমিকদের বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে ঢুকতে বাঁধা দিয়ে বিক্ষোভ দেখালেন এলাকাবাসী !

BAHRS GLOBAL NEWS, 17 MAY 2020
লক্ষী শর্মা, দক্ষিণ দিনাজপুর : পরিযায়ী শ্রমিকদের বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে রাখা যাবেনা এই দাবিতে বিক্ষোভ দেখালো এলাকাবাসীরা। উল্লেখ্য গত শনিবার হরিয়ানার গুরগাঁও থেকে প্রায় ১,৬৩৮.০ কিমি রাস্তা অটো চালিয়ে দক্ষিণ দিনাজপুরে ফেরেন জেলার বিভিন্ন ব্লকের ১৮ জন পরিযায়ী শ্রমিক।
দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর এ পৌঁছাতেই প্রশাসনের তত্ত্বাবধানে বুনিয়াদপুর বাসস্ট্যান্ডের যাত্রী প্রতীক্ষালয় এ পরিযায়ী শ্রমিকদের খাদ্য ও বিশ্রামের ব্যবস্থা করা হয়। এবং পরবর্তীতে তাদের শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়।
এদিনও আবার ১টি বাসে করে পরিযায়ী শ্রমিকরা বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে আসতেই, পরিযায়ী শ্রমিকদের বাসস্ট্যান্ডে আটকে দেন বাসিন্দারা।
বাসিন্দাদের অভিযোগ পরিযায়ী শ্রমিকেরা অনেকেই বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে বিশ্রামের জন্য থাকাকালীন গতকাল থেকে বাস স্ট্যান্ড এবং বাস স্ট্যান্ড এর পার্শ্ববর্তী বিভিন্ন দিকে ঘুরে বেরিয়েছেন।
এদিকে জনবহুল এলাকা হওয়ায়, বাইরে থেকে আসা পরিযায়ী শ্রমিকরা এভাবে ঘুরে বেড়ানোয় আতঙ্কিত বুনিয়াদপুরবাসী।বাসিন্দাদের দাবি অবিলম্বে বুনিয়াদপুর বাস স্ট্যান্ড এর পরিবর্তে পরিযায়ী শ্রমিকদের অন্যত্র কোন ফাঁকা এলাকায় বিশ্রামের ব্যবস্থা করুক প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here