পরিবারের সদস্যদের পর এবার করোনায় আক্রান্ত হলেন উন্নয়নমন্ত্রী রবিন্দ্রনাথ ঘোষ !

0
108

পরিবারের সদস্যদের পর এবার করোনায় আক্রান্ত হলেন উন্নয়নমন্ত্রী রবিন্দ্রনাথ ঘোষ !

এমডি রেমাজুল, শিলিগুড়ি : গত ৪ দিন ধরে কিছুটা অসুস্থ বোধ করছিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবিন্দ্রনাথ হহোষ। শুক্রবার কোচবিহারের এক চিকিৎসকের পরামর্শে তিনি বুকের সিটি স্ক্যান করান। সেখানেই বুকে সামান্য সংক্রমণ ধরা পড়ে। শনিবার সকালে সিঁড়ি দিয়ে নামার সময় পড়ে গিয়ে মাথায় এবং পায়ে চোট পান মন্ত্রী। এরপর শনিবার মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে তাঁর লালা রস পরীক্ষার জন্য পাঠানো হয়। সেই রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানা গিয়েছে। কয়েকদিন আগে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের পরিবারের সদস্যদের করোনা টেস্ট করা হয়েছিল। তাঁদের রিপোর্ট পজিটিভ এলেও তখন মন্ত্রীর রিপোর্ট নেগেটিভ এসেছিল। রবিবার সকালে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে চার সদস্যের মেডিকেল বোর্ড গঠন করেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ প্রবীর দেব।
এদিন মন্ত্রীর শারীরিক পরীক্ষার পর বিশেষজ্ঞ দল জানিয়েছে, সিঁড়ি থেকে পড়ে গিয়ে মন্ত্রী মাথায় চোট পেয়েছেন। কিছুটা রক্তক্ষরণ হয়েছে। বুকে কিছুটা ইনফেকশন রয়েছে। তবে রক্তে অক্সিজেনের পরিমাণ স্বাভাবিকই আছে। অন্য কোনও সমস্যা নেই। মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here