নয়া পলক যুক্ত হল মমতার মুকুটে ! আমন্ত্রন পেলেন অক্সফোর্ড ইউনিয়েন থেকে বক্তৃতা দেওয়ার

0
166

নয়া পলক যুক্ত হল মমতার মুকুটে ! আমন্ত্রন পেলেন অক্সফোর্ড ইউনিয়েন থেকে বক্তৃতা দেওয়ার

BAHRS GLOBAL NEWS, 09 JUL 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুকুটে নয়া পালক জুড়তে চলেছে। তিনি ফের লন্ডনের অক্সফোর্ড ইউনিয়েনের থেকে বক্তৃতা দেওয়ার আমন্ত্রণ পেয়েছেন। তবে করোনা আবহে এবারের এই সভা হতে হলেছে ভার্চুয়াল। আমন্ত্রণ পত্র পৌঁছনোর পর মুখ্যমন্ত্রী এই সভায় অংশ নেবেন বলেও জানিয়ে দিয়েছেন বলে সূত্রের খবর।
এর আগেও ২০১০ সালে রেলমন্ত্রী থাকার সময় মমতা বন্দ্যোপাধ্যায়কে কেম্ব্রিজে আমন্ত্রণ জানানো হয়েছিল। তবে সেই অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তিনি।
লন্ডনের অক্সফোর্ড ইউনিয়নের থেকে বক্তৃতা দেওয়ার আমন্ত্রণ পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা আবহের জেরে সেই সভা হবে ভার্চুয়াল। ইতিমধ্যেই চিঠি পাঠিয়ে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছে। মুখ্যমন্ত্রী সেই সভায় যোগ দেবেন বলে জানিয়েও দিয়েছেন।
বিশ্বের অন্যতম সেরা বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সভা। সেখানেই মুখ্যমন্ত্রী তুলে ধরবেন বাংলার উন্নয়নকে। রাজ্যে মুখ্যমন্ত্রীর চালু করা বিভিন্ন প্রকল্প রয়েছে। যেগুলির মধ্যে বেশ কয়েকটি আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে। তার মধ্যে রয়েছে, কন্যাশ্রী, সবুজশ্রী, সজুবসাথী, খাদ্যসাথী, যুবশ্রী, আমার বাড়ি, সেফ ড্রাইভ সেফ লাইফ, জলস্বপ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here