নিজের জমানো কয়েন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করল দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রী !

0
56

নিজের জমানো কয়েন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করল দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রী !

BAHRS GLOBAL NEWS, 31 MAR 2020
নিজস্ব সংবাদদাতা, মালদা : করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর জরুরী তহবিলে নিজের জমানো কয়েন জমা করার উদ্যোগ নিল দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রী। মঙ্গলবার মালদা শহরের বালুচরের বাসিন্দা ওই ছাত্রী। এদিন তার বাবা মনোজ কেশরীর সাথে ছোট্ট সৃষ্টি তার জমানো কয়েনগুলি নিয়ে জেলা প্রশাসনিক ভবনে উপস্থিত হয়।
ইতিমধ্যে বিভিন্ন সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ায়র মাধ্যমে জানা যায় বহু মানুষ মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছে। তা দেখে ছোট্ট সৃষ্টি কিছু করার ইচ্ছে জাগে। তার ঘরে ছিল একটি মাটির ঘর এবং একটি মেটাল ডাকঘর। দুটিতেই থেসে ভরা ছিল ৫ টাকা এবং ১০ টাকার কয়েন। সব মিলিয়ে হয়তো হাজার দুয়েক টাকা হবে।
সেটা বড় ব্যাপার নয় বিষয়টা হচ্ছে যখন সারা বিশ্ব করোনা ভাইরাস এর মোকাবিলা করার জন্য লকডাউন করছে। সেই সময় দেশ এবং রাজ্যে তা মোকাবিলা করার জন্য তৈরি করা হয়েছে ত্রাণ তহবিল। সেই তহবিলে টিফিন থেকে বাঁচিয়ে কয়েন জমিয়েছিল ছোট্ট সৃষ্টি। করোনা মোকাবিলায় সেই জমানো অর্থ দিতে এগিয়ে আসে দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। তার বাবা মনোজ কেশরী জানিয়েছেন, সোমবার রাতে হঠাৎ তার মেয়ে তাকে বলে বাবা আমিও কিছু করতে চাই করোনা মোকাবিলায়।
সে বলে তার জমানো কয়েনগুলি সে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করতে চায়। তার এই আবদার না পূরণ করে থাকতে পারেননি তিনি। মেয়ের সাহস জুগিয়েছিলেন তিনি। মঙ্গলবার তাকে নিয়ে তিনি উপস্থিত হন মালদা জেলা প্রশাসনিক ভবনে। ছোট্ট সৃষ্টি জানিয়েছে, তার জমানো কয়েন সে দান করতে চায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। ছোট্ট সৃষ্টির এই প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন জেলার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here