‘নিজেকে বিচার করুন, আমি নির্বাচিত মুখ্যমন্ত্রী, আপনি মনোনীত’ রাজ্যপালকে পত্রাঘাত মমতার !

7
216

‘নিজেকে বিচার করুন, আমি নির্বাচিত মুখ্যমন্ত্রী, আপনি মনোনীত’ রাজ্যপালকে পত্রাঘাত মমতার !

BAHRS GLOBAL NEWS, 24 APR 2020
পিয়ালী সিনহা, কলকাতা : রাজ্যপাল জগদীপ ধনখড় একজন ‘মনোনীত’ ব্যক্তিত্ব। তিনি অসাংবিধানিক আচরণ করে একজন ‘নির্বাচিত’ প্রতিনিধিকে আপমানিত করেছেন। এইভাবেই বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আক্রমণ করলেন জগদীপ ধনখড়কে। তিনি রাজ্যপ্যালকে একটি পাঁচ পাতার চিঠি লিখেছেন। রাজ্যে করোনা সংক্রমণের পর থেকে রাজ্য সরকারের উপর লাগাতার আক্রমণ শানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।
একেরপর এক আক্রমণের জবাব পাঁচ পাতার চিঠি পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাতে রাজ্যপালকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করে মমতা লিখেছেন, ‘আপনার বলার ভঙ্গি, শব্দচয়ন অসাংবিধানিক। আপনি মন্ত্রিসভার অপমান করছেন। আপনার নিজেকে বিচার করা উচিত।’ তিনি রাজ্যপালকে মনে করিয়ে দিয়েছেন যে তিনি নির্বাচিত জনপ্রতিনিধি আর রাজ্যপাল নিতান্তই মনোনিত পদাধিকারী। রাজ্য সরকারকে আক্রমণ করাই এখন রাজ্যপালের কাজ হয়ে দাঁড়িয়েছে বলে আক্রমণ শানিয়েছেন মমতা।

রাজ্যে রাজ্যপাল নিযুক্ত হয়ে আসার পর থেকেই রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে গিয়েছেন জগদীপ ধনখড়। করোনা আবহেও রাজ্যের একাধিক পদক্ষেপ নিয়ে টুইটে রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন তিনি। বিজেপি সাংসদদের ত্রাণ বিলিতে বাধা দেওয়া থেকে শুরু করে রেশন দুর্নীতি, লকডাউন রক্ষা, এমনকী কেন্দ্রীয় প্রতিনিধিদলেন রাজ্যে আসা নিয়েও রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে গিয়েছেন রাজ্যপাল। মুখ্যমন্ত্রীকে প্রধানমন্ত্রীর সঙ্গে সহযোগিতার বার্তাও দিয়েছেন জগদীপ ধনখড়।

রাজ্যপালের আক্রমণের  জবাব পাঁচ পাতার চিঠি পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

এর আগে বুধবার রাজ্যপালের একাধিক কটাক্ষের জবাবে মুখ্যমন্ত্রী বলেছিলেন, উনি বড় মানুষ, আমরা ছোট মানুষ। আমরা ৫ ফুট। উনি ৮ ফুট। এত ছোট হয়ে অত লম্বা মানুষকে মাপা যাবে না।’ মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পরেও থেমে থাকেননি রাজ্যপাল। একের পর এক আক্রমণ শানিয়ে গিয়েছেন।

7 COMMENTS

  1. Hello There. I found your blog using google. This is an extremely
    well written article. I’ll make suyre to bookmark it and return to read more of your useful
    information. Thanks for the post. I’ll certainly return.

  2. Hello everyone, it’s my forst visit at this website, and piece off writing is geuinely fruitful designed for me, keep uup posting such articles or reviews.

  3. Пользоваться трейдерской платформой hydraruzxpnew4af сложно. Специально для Вас мы подготовили все возможные варианты упрощения этой проблемы. Разработанная нами постоянно работающая гидра ссылка поможет свободно и очень быстро раскрыть вебсайт в обычных браузерах, в том числе Google Chrome, Яндекс.Браузер, Opera и т.д. Для захода достаточно нажать на кнопочку ОТКРЫТЬ и использовать услуги трейдерской площадки Hydra. С целью защищенности абонента от обмана и предупреждения перехода по фишинговому адресу, мы указали гиперссылку на трейдерскую площадку Гидра, с опцией ее копирования (посредством щелчка клавиши СКОПИРОВАТЬ) и использования в защищенном Tor браузере. Наша миссия упростить пользователям вход к гидре и тем самым позволить платформе развертываться и преуспевать, мы за свободный интернет без политических запретов.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here