নায়িকা দেবশ্রী কে তার পরিচালক তপন দত্ত কি বললেন ? যা অভিনেত্রীর কমেন্ট বক্সে ঝড় তুলল !

0
780

নায়িকা দেবশ্রী কে তার পরিচালক তপন দত্ত কি বললেন ? যা অভিনেত্রীর কমেন্ট বক্সে ঝড় তুলল !

প্রশান্ত শর্মা, কলকাতা : মায়াজালের খেলা ছবির সনামধন্য পরিচালক তপন দত্ত কে নিয়ে তার ছবির নায়িকা দেবশ্রী’র এক আবেগ ঘন পোস্ট সোশ্যাল মিডিয়া তে। যা ভাইরাল হয়ে যায় কিছুক্ষনের মধ্যেই। সম্প্রতি অভিনেত্রী একটি মজার ভিডিও পোস্ট করেন ইন্সটাগ্রামে, সেখানে দেখা যাচ্ছে নায়িকা কে তার পরিচালক তপন দত্ত কিছু বলছেন, এবং নায়িকা দেবশ্রী সেটা খুব আনন্দের সাথে মাথা নেরে সম্মতি দিচ্ছেন।
কিন্তু সেটি কিসের ভিডিও সেটি নিয়ে নায়িকা বা পরিচালক দুজনের কেউই কিছু বলতে চাননি। পরিচালক তার প্রিয় নায়িকা কে কিছু সিনেমার সিন নিয়ে বোঝাতে পারেন। পাশাপাশি নায়িকা দেবশ্রী কে তিনি “পুপু ” বলে ডাকছিলেন। তবে রাই এর পাশাপাশি নায়িকা দেবশ্রী’র আরো একটি ডাক নাম ও জানা গেল “পুপু” ।
তবে পরিছালক ও অভিনেত্রী তাদের মধ্যে একটা খুব সুন্দর পারিবারিক সম্পর্ক রয়েছে । অনেক আগের এক সাক্ষাতকারে নায়িকা দেবশ্রী জানিয়ে ছিলেন যে বৌদি’র (তপন বাবুর স্ত্রী’র) হাতের কফি ও চিকেন পাকোরা নায়িকা দেবশ্রী’র খুবই প্রিয়।

https://www.instagram.com/p/CFuoZlwgkPC/?utm_source=ig_web_copy_link

সব মিলিয়ে বিষয় টি খুবই মজার । নেটিজেনরাও খুব উপভোগ করছেন। নায়িকার শুভানুধ্যায়ী রা তো কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন তাঁদের প্রিয় অভিনেত্রীর সেই পোস্ট করা ইন্সটাগ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here