নাকা চেকিংয়ে করোনা পজেটিভ ব্যাক্তির সংস্পর্শে এসে ১২ জন পুলিশকর্মী কোরেন্টানে !

0
347

নাকা চেকিংয়ে করোনা পজেটিভ ব্যাক্তির সংস্পর্শে এসে ১২ জন পুলিশকর্মী কোরেন্টানে !

BAHRS GLOBAL NEWS, 01 MAY 2020
নিজস্ব সংবাদদাতা , রায়গঞ্জ : আলিপুরদুয়ার জেলায় ইতি মধ্যেই দিল্লি থেকে আসা ৪ জন ব্যাক্তির কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে। তাঁর মধ্যে দুই জন কোচবিহার জেলার বাসিন্দা বলে জানাগিয়েছে । এবং বাকি দুজনের বাড়ি আলিপুরদুয়ার জেলায়। তাঁরা দিল্লি থেকে সড়ক পথে আলিপুরদুয়ারে ফিরছিলেন।
সেই সময় ডালখোলা থানার ৮ জন সেভিক ভলেনটিয়ার ও ৪ জন পুলিশকর্মী ডালখোলা থানার অধিনস্ত একটি নাকা চেক পোস্টে ডিউটি রতো ছিলেন। সেই চারজোন ব্যাক্তিকে অর্থাৎ বর্তমানে যারা করোনা আক্রান্ত তাদের নাকা চেকিং এ জিজ্ঞাসাবাদের জন্য ও প্রয়োজনীয় কাগজ পত্র দেখবার জন্য তাঁদের আটকে ছিলেন।
এদিন সেই চারজনের করোনা রিপোর্ট পজেটিভের খবর আসার পরেই ইসলামপুর জেলা পুলিশ থেকে বিন্দুমাত্র দেরি না করে তাঁদের প্রাথমিক চিকিৎসা করিয়ে শুক্রবার উত্তরদিজপুর জেলার গোয়ালপোখথানার অন্তর্গত পাঞ্জিপাড়ার সরকারি কোরেন্টানে আট জন সেভিক ভলেন্টিয়ার ও চারজন পুলিশকর্মীকে পাঠানো হয়।
ইসলামপুর জেলা পুলিশ সুপার শচীন মক্কর জানান, উদ্বেগের কনো ব্যাপার নেই। তাঁরা প্রত্যেকেই ভালো আছেন এবং সুস্থ আছেন। তবে স্বাস্থ্য দপ্তর থেকে তাদের করোনা টেস্টের জন্য সোয়াব টেস্ট করা হয়েছে কিনা তা এখনো জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here