“নর্থ বেঙ্গল বাস্ফোর এন্ড হরিজন ওয়েল ফেয়ার অর্গনাইজেশন” এর মেডিক্যাল কলেজে ডেপুটেশন

0
86
            Third Party Image Reference

“নর্থ বেঙ্গল বাস্ফোর এন্ড হরিজন ওয়েল ফেয়ার অর্গনাইজেশন” এর মেডিক্যাল কলেজে ডেপুটেশন

BAHRS GLOBAL NEWS, 14 AUG 2019
প্রজয় চক্রবর্তী , রায়গঞ্জ : মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল হরিজনদের জন্য সংরক্ষিত একমাত্র সরকারি পোস্টটি তে যাতে যোগ্যতার মাপ কাঠিতে হরিজন সম্প্রদায় ছাড়া অন্য সম্প্রদায়ের অগ্রধিকার না পায় সেই দাবিতে মঙ্গলবার ডেপুটেশন দিল নর্থ বেঙ্গল বাস্ফোর এন্ড হরিজন ওয়েল ফেয়ার অর্গনাইজেশন।

উল্লেখ্য, ১৭/০৭/২০১৯ তারিখে রাজ্য সরকারে উত্তরদিনাজপুর জেলার রায়গঞ্জ গভারমেন্ট মেডিক্যাল কলেজ এন্ড হস্পিটাল এর বিজ্ঞপ্তি অনুযায়ী Dissection Hall Attendant (DOM) পোস্টের একটি বিজ্ঞপ্তি বেরহয়। এদিন “নর্থ বেঙ্গল বাস্ফোর এন্ড হরিজন ওয়েল ফেয়ার অর্গনাইজেশন” সংঠনের উত্তরদিনাজপুর জেলার সাধারণ সম্পাদক মিঠুন বাসফোর বলেন, আমাদের হরিজন সম্প্রদায়ের জন্য একটি মাত্র পোস্ট রয়েছে তা যাতে যোগ্যতার মাপকাঠিতে নেওয়া হয় এবং আমাদের হরিজনদের জন্য যে সংরক্ষিত পোস্ট রয়েছে তা যেন অহরিজনদের না দেওয়া হয়।

সেই বিষয় গুলি নিয়ে আমাদের সংঠনের পক্ষ থেকে দাবি জানালাম রায়গঞ্জ গভারমেন্ট মেডিক্যাল কলেজ এন্ড হস্পিটাল এর প্রিন্সিপাল সাহেব কে। এছাড়াও বিগতো দিনে হরিজোনদের জন্য বিভিন্ন দপ্তরে সরকারি সংরক্ষন থাকলেউ অন্য সম্প্রদায়ের অগ্রধিকার পেয়েছে সেই কারনেই বুধবার ইংরাজীর ১৪/০৮/২০১৯ তারিখে ওই পদটির পরীক্ষা থাকায় আজ অগ্রিম লিখিত দাবি জানালো আমাদের “নর্থ বেঙ্গল বাস্ফর এন্ড হরিজন ওয়েল ফেয়ার অর্গনাইজেশন”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here