নতুন বছরে বাংলা ছবির সকলকে চমক দিতে চলেছেন অভিনেত্রী দেবশ্রী,ওরফে রাই !

0
1138

নতুন বছরে বাংলা ছবির সকলকে চমক দিতে চলেছেন অভিনেত্রী দেবশ্রী,ওরফে রাই !

বিকাশ শিং, কলকাতা : লকডাউনে প্রায় একপ্রকার থেমেই গেছিল মানুষের জীবন। হারিয়ে গিয়েছিল মানুষের রুটি রুজি। মানুষ দিশে হারা হয়ে পড়েছে অর্থাভাবে, কি করবে বুঝে উঠতে পারছে না। রাজা, সৌগত, সোনাই , পায়েল , অর্নব এইরকম একঝাঁক যুবক যুবতীদের চোখে বিশাল স্বপ্ন। অথচ তারা হতাশা গ্রস্ত, কি করবে ভেবে উঠতে পারছেনা , চায়ের দোকানে আড্ডা মারছে বসে , সেই সময়ে দুম করে ধুমকেতুর মতোন আবির্ভূতা হন রহস্যময়ী এক যুবতী নাম ,বিপাশা সেন।

পরিচালক তপন দত্তের সাথে অভিনেত্রী দেবশ্রী’র শুটিং এর একটি মুহুর্ত

একটি গাড়ির মধ্যে তাকে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় তাকে। কিন্তু কে এই অঞ্জাত পরিচয় যুবতী ? সেই রহস্যের উদ্ঘাটন হয় ঝারগ্রামে গিয়ে। হ্যাঁ বিপাশা সেন কে গাড়িতে তুলে রাজা ও তার বন্ধুরা সোজা ঝারগ্রাম পালিয়ে যায়। ভাবছেন তো কি হল ? আসলে এটা “অবসরে” সিনেমার একটি দৃশ্য। ফেব্রুয়ারী তেই মুক্তি পেতে চলেছে পরিচালক তপন দত্ত ও প্রযোজক অপর্ণা দত্ত ‘র পরবর্তী সিনেমা “অবসরে”।
গল্পের মূল নায়িকা ও কেন্দ্রীয় চরিত্রে বিপাশা সেনের ভুমিকায় দেখা যাবে রাই সুন্দরীকে অর্থাৎ অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্যকে । গল্পের প্রতি পরতে পরতে রয়েছে রহস্য , বিপাশা সেন কে নিয়ে। কে এই বিপাশা সেন , কি তার পরিচয় ঝাড়গ্রামে তাকে নিয়ে যাওয়ার পর কি কি ঘটনা ঘটল , তা জানতে হলে অবসরে দেখতে হবে সিনেমা হলে গিয়ে। আগামী ফেব্রুয়ারী মাসেই মুক্তি পাবে এই ছবিটি।
অন্যান্য ভূমিকায় আছেন অমিতাভ ভট্টাচার্য্য, রিন্টু দে, দেবীকা মিত্র , মৃত্যুন হাজরা ,পায়েল, সোনাই দত্ত , অর্নব, সৌগত পাল , সমীর বিশ্বাস ও অন্যান্য’রা। তবে কিছুদিন আগেই অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য ওরফে রাই নিজের সোশ্যাল মিডিয়া তে ২০২১-শে নতুন বছর এ এরকমই নতুন কিছু উপহার দেওয়ার ঈঙ্গিত দিয়েছিলেন।
তবে রাই সুন্দরী নতুন বছরে নতুন অবতারে ধরা দেবেন এবং অন্যান্য বারের মতো দর্শক কুলের মন ও জয় করে নেবেন ঠিকই। দর্শক আজও মনে রেখেছেন “মায়াজালে’র খেলার” সন্ধ্যা কে। এই সিনেমাটির ও পরিচালক তপন দত্ত ও প্রযোজনা অপর্ণা দত্তের। ২০১৮ সালে মুক্তি পায় এই সিনেমা। বক্স অফিসেও প্রচুর সাড়া ফেলেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here