অভিষেকের বাড়িতে CBI, ভোটের আগে সিবিআই-এর নিরপেক্ষতায় প্রশ্ন তুলল তৃণমুল !

0
46

বিকাশ সিং, কলকাতা : রবিবার দুপুর দুটো পাঁচ মিনিট নাগাদ অভিষেকের বাড়িতে হঠাৎই পৌঁছে যায় সিবিআইয়ের পাঁচ প্রতিনিধিদল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় ও শ্যালিকাকে নোটিস দিতেই এদিন তাঁদের বাড়িতে যায় সিবিআই। কিন্তু রুজিরারা বাড়িতে ছিলেন না। জানা যাচ্ছে, তাঁদের সুবিধে মতো দিনেই অভিষেকের স্ত্রী শ্যালিকার সঙ্গে কথা বলতে চায় সিবিআই, সেক্ষেত্রে দেখা হতে পারে আজও। রেকর্ড করা হতে পারে বয়ানও।

এখনও পর্যন্ত যেটুকু তথ্য পাওযা যাচ্ছে সেই অনুযায়ী, আজ দুপুরে অভিষেকের স্ত্রী ফোনে রুজিরা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথাও হয় সিবিআই-এর প্রতিনিধি দলের। সূত্রের খবর, অনুপ মাঝির অ্যাকাউন্টে লেনদেনের বিষয়ে সিবিআই কথা বলতে চায় অভিষেক পত্নী রুজিরার সঙ্গে। তৃণমূল কংগ্রেসের নেতা সৌগত রায়ের বক্তব্য, সিবিআই গেলেও নোটিস দেওয়া যায়নি অভিষেকের পরিবারকে। কারণ সে সময়ে কেউই বাড়িতে ছিলেন না। সেক্ষেত্রে সিবিআই-এর প্রতিনিধিদল আবারও আসতে পারেন। তৃণমূল প্রশ্ন তুলছে সিবিআই-এর নিরপেক্ষতা নিয়ে।

তৃণমূল নেতা কুনাল ঘোষ বলেন, অভিষেক বিজেপির পথের কাঁটা। এই কারণেই এই ঘটনা ঘটছে। কুনাল ঘোষের প্রশ্ন সারদা কাণ্ডে কেন মুকুল রায়কে গ্রেফতার হচ্ছেন না। ভোটের আগে কুৎসামূলক রাজনীতি চলছে। অপরাধীরা ওদের কোলে দোল খাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here