নগেন্দ্র ত্রিপাঠীর কাছে ভোটারদের নিরাপত্তার আশ্বাস নিয়েই বুথ ছা়ড়লেন মমতা ! এক নজড়ে সব আপডেট

11
360

সুজিত জানা, নন্দীগ্রাম : প্রায় ২ ঘণ্টা পর নন্দীগ্রামের বয়ালের ৭ নম্বর বুথ থেকে বেরোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে বের করে নিয়ে আসেন নন্দীগ্রামের স্পেশাল পুলিশ অবজারভার নগেন্দ্র ত্রিপাঠি, জেলা পুলিশ সুপার তাঁকে বিশেষ নিরাপত্তা দিয়ে বের করে নিয়ে আসেন।

মমতা বন্দ্যোপাধ্যায় বুথ থেকে বেরোনোর আগে নগেন্দ্র ত্রিপাঠির সঙ্গে ১৫ মিনিট বৈঠক করেন। ভোটারদের নিরাপত্তা নিয়ে আশ্বাস নেওয়ার পরেই সেখান থেকে যেতে রাজি হন মমতা। ৩ টে পর্যন্ত নন্দীগ্রামে ভোট ৬৯.৫৩%। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী বললেন নন্দীগ্রাম নিয়ে তিনি চিন্তিত নন।

কিন্তু রাতভর বাড়ি বাড়ি গিয়ে তাণ্ডবের অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের। স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই এইসব ঘটনা ঘটছে, অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের। কেন প্রতি নির্বাচনার দিন রাজ্যে সভা করছেন মোদী, প্রশ্ন মমতার। বেলা ৩ টে পর্যন্ত বাঁরুড়ায় ৭৩.৮০%, পশ্চিম মেদিনীপুর ৭০.২৭%, পূর্ব মেদিনীপুর ৭১. ৮৯%, দক্ষিণ ২৪ পরগনায় ৬৫.৮৩% ভোট পড়েছে।

বেলা ৩ টা পর্যন্ত পশ্চিমবঙ্গে ভোট পড়েছে ৭১.০৪% শতাংশ এবং অসমে ৬৩.০৪% শতাংশ। তৃণমুলের তরফে ডেরেক ওব্র্যায়েন অভিযোগ করেছেন, নন্দীগ্রামের বুথ নম্বর ৬,৭, ৪৯, ২৭, ১৬২, ২১, ২৬, ১৩, ২৬২, ২৫৬, ১৬৩, ২০-তে ঢুকে বুথ ও ইভিএম নিয়ন্ত্রণের চেষ্টা করে। এইসব বুথগুলিতে রিগিং-এর অভিযোগ তুলেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here