ধূপগুড়িতে চাঞ্চল্য ! সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচিতে হোমগার্ডের হাতে নিগৃহীত ট্রাফিক ওসি !

0
381

অনুশিবা সেন, জলপাইগুড়ি : সোমবার ধূপগুড়িতে সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি চলাকালিন হোমগার্ডের হাতে হেনস্থার শিকার হলেন খোদ ট্রাফিক অফিসার। আর এই ঘটনাকে কেন্দ্র করেই মুহুরতের মধ্যে এলকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধূপগুড়ি থেকে কালীরহাটগামী সড়কে হেলমেট না পরা বাইকচালকদের দাঁড় করানো হচ্ছিল। সেখানেই এমন এক বাইক চালককে দাঁড় করান ট্রাফিক পুলিশের এক এএসআই। ওই চালক নিজেকে হোমগার্ড বলে পরিচয় দিলে তাঁকে অফিসে গিয়ে ট্রাফিক ওসির সঙ্গে যোগাযোগ করতে বলে।

এরপরেই সোমবার সকালে হোমগার্ডরা একজোট হয়ে জলঢাকা এলকায় কর্তব্যরত ট্রাফিক এএসআই কুমার শুভেন্দুনারায়ণের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। ময়নাগুড়ি থানায় কর্মরত হোমগার্ডরাও ধূপগুড়ি জলঢাকা ও পরে ধূপগুড়ি ট্রাফিক কার্যালয়ে এসে উত্তেজিত হয়ে আধিকারিকদের হেনস্থা করেছেন বলে অভিযোগ।

অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীন) ওয়াংদেন ভুটয়া বলেন, পুরোটাই অভ্যন্তরীন ব্যাপার। বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলেও জানান তিনি। পরিস্থিতি সামাল দিতে ঘটনা স্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা। এদিকে, বাইকচালক তথা হোমগার্ড পরমেশ রায় স্বীকার করে নেন তাঁর সাথে হেলমেট ,ড্রাইভিং লাইসেন্স তাঁর কাছে ছিলোনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here