ধুপগুড়ি পৌরসভার পাওয়া অ্যাম্বুলেন্স ও কোভিড শববাহী যানের ছোটা শুরু ! জানাল গুড্ডু সিং

0
507

অনুশিবা সেন, জলপাইগুড়ি : করোনা পরিস্তি বর্তমানে উদ্বেগের যায়গায় পৌঁছে গিয়েছে। জলপাইগুড়ি জেলার করোনা পরিস্তি খুব একটা ভালো যায়গায় নেই। বেড়েই চলেছে সংক্রামণের সংখ্যা। এই পরিস্তিতিতে জলপাইগুড়ি প্রেস ক্লাব ও জেলাশাসকের সহযোগিতায় ধুপগুড়ি পৌরসভা পেল নতুন অ্যাম্বুলেন্স।

ধুপগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং (গুড্ডু) জানান করোনা মোকাবিলায় অ্যাম্বুলেন্সটি ব্যবহার করা হবে। একটি বেসরকারী নির্মানকারী সংস্থার প্রদান করা ধুপগুড়ি পৌরসভার জন্য অ্যাম্বুলেন্সটি জেলা শাসকের হাতে তুলে দেয়।

ভাইস চেয়ারম্যান গুড্ডু সিং জেলাশাসককে অনুরোধ করে তাঁর পৌরসভার একটি কোভিড শববাহী জান প্রদানের জন্য। এরপর জলপাইগুড়ি জেলা প্রেস ক্লাব একটি কোভিড শববাহী গাড়ি রবিবার জেলাশাসকের হাতে তুলে দিলে তা গ্রহণ করে ধুপগুড়ির উপ পৌরপতি।

পুজো দিয়ে জলপাইগুড়ি মানুষের পরি সেবায় পথে ছুটতে শুরু করেছে। গুড্ডু সিং আরো জানান, বরাবরি জেলাশাসক পাশে দাড়িয়েছে মানুষের সমস্যার বিষয়গুলি জানালে। জেলাশাসকের পাশাপাশি অ্যাম্বুলেন্স প্রদান কয়ারীদের ধন্যবাদ জানিয়েছে গুড্ডু সিং ও তাঁর কাউন্সিলারগনের পক্ষ থেকে। পাশাপাশি তিনি জানান, এই কোভিড পেন্ডামিক টাইমে মানুষের পরিশেবায় ২৪ ঘন্টা তৎপর ধুপগুড়ি পৌরসভা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here