ধুন্ধুমার পাঞ্জাব হড়িয়ানা ! বিক্ষুব্ধ কৃষকেরা ভাঙল প্রায় ১৫০০ রিলায়েন্স জিও টাওয়ার

5
163

অমিত শর্মা, নয়া দিল্লি : পঞ্জাব- হরিয়ানায় তাণ্ডব, ধ্বংস পরিকাঠামো । পঞ্জাব এবং হরিয়ানায় যেভাবে সংস্থার একের পর এক মোবাইল টাওয়ার এবং পরিকাঠামোর উপর হামলা চলছে, তা রুখতে এবার আদালতের দ্বারস্থ হল রিলায়েন্স ৷

সংস্থার অধীনস্থ রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেডের মাধ্যমে পঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টে মামলা দায়ের করেছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড৷ এই তাণ্ডব রোখার জন্য অবিলম্বে রাজ্য সরকারের হস্তক্ষেপ দাবি করেছে সংস্থা৷ বিপাকে পরে রিলায়েন্স সংস্থার তরফে জানানো হয় অধিগ্রহন করা হবেনা চাষী জমি।

বিস্তারিত আসছে……..

5 COMMENTS

  1. Большинство людей сейчас применяют интернет не только для извлечения сведений, сколько для покупок различных изделий, которые сейчас попросту заполонили его. И здесь кроме того с легкостью найдете запрещенные к продаже и незаконные категории. Но не в рядовом поисковике по типу Яндекса, а в отдельно взятой доменной зоне, общеизвестной как Даркнет. Площадкой этой сети интернет и будет hydra onion, сайт которой мы и проанализируем в деталях здесь. Поэтому, если для вас тема закупки незаконных изделий актуальна, тогда для вас этот материал окажется нужен.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here