দ্বিতীয় লকডাউনে রায়গঞ্জের রাস্তায় কড়া নাকা চেকিং চালাল SP ও IC সহ রায়গঞ্জ থানার পুলিশ !

4
437

দ্বিতীয় লকডাউনে রায়গঞ্জের রাস্তায় কড়া নাকা চেকিং চালাল SP ও IC সহ রায়গঞ্জ থানার পুলিশ !

BAHRS GLOBAL NEWS, 25 JUL 2020
শান্তি রঞ্জন দাস , রায়গঞ্জ : চলতি সপ্তাহের দ্বিতীয় লকডাউনে বনধের চেহারা রাজ্যে জুড়ে। কলকাতা -সহ জেলায় জেলায় চলল পুলিশি টহল। রাস্তায় বেরিয়ে নির্দিষ্ট কারন না দেখাতে পারলে চলছে ধরপাকড়। বৃহস্পতিবারের পর আজ শনিবার সকাল ৬ টা থেকে পশ্চিমবঙ্গের অন্যান্য জেলা গুলির মত উত্তর দিনাজপুর জেলাতেও চলল কঠোর ভাবে লকডাউন। সকাল থেকেই পথে নেমেছে পুলিশ।
এদিন উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ পুলিশ প্রধান সুমিত কুমার রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা ও তাঁর পুলিশ দল নিয়ে রায়গঞ্জ শহরে লকডাউন সার্বিক ভাবে সফল করতে রায়গঞ্জের বিভিন্ন মোড়ে চালালো নাকা চেকিং।

রায়গঞ্জ শহরের বিদ্রোহী মোরে নাকা চেকিং এ আইসি সুরোজ থাপা

রায়গঞ্জ থানার আইসি সুরোজ থাপা জানান, আজ পুলিশ সুপারের উপস্তিতিতে রায়গঞ্জ শহর জুড়ে চলছে লকডাউনের নাকা চেকিং। একমাত্র জরুরি পরিষেবার সঙ্গে যাঁরা যুক্ত তাঁরাই একমাত্র বেরচ্ছেন। এবং সেটাও সংখ্যা অনেক কম। বৃহস্পতিবার লকডাউনের প্রথম দিনেও একই ছবি ধরা পড়েছিল। রায়গঞ্জ পুলিশের কঠোর নজরদারিতে চলছে লকডাউন। নিয়ম না মানলে চলছে ধরপাকড়ও।

নাকা চেকিং চলাকালিন পৌর সাফাই কর্মীদের তালি বাজিয়ে কুর্নিশ জানাল পুলিশ কর্তারা

শনিবার হওয়ায় রেল গেটের পাশে অবস্থিত শনি মন্দিরে পুজোর অঞ্জলি দিতে ভক্তদের ভিড় হয়। এরপর সেখানে পৌঁছে যায় পুলিশ প্রধান সেখানেই ভক্তদের রিতি মতো ধমক দিয়ে বাড়ি পাঠান তাঁদের। কারন করোনা ভাইরাস প্রতিরোধে কোন প্রকার জমায়েত করা বাড়ন রয়েছে। এদিনের লকডাউন নাকা চেকিং এ জেলা উত্তর দিনাজপুর রায়গঞ্জ জেলা পুলিশ প্রধান সুমিত কুমার ছারাও উপস্তিত ছিলেন ডিএসপি (ডিইবি)প্রসাদ প্রধান, অতিরিক্ত পুলিশ সুপার অনুপম সিং, ডিএসপি গোবিন্দ শিকদার সহ রায়গঞ্জ থানার পুলিশ দল।
এদিন পুলিশ প্রধান সুমিত কুমার জানান, অপ্রয়োজনে যাঁরা গাড়ি নিয়ে বেরচ্ছেন, তাঁদের আটক করা হচ্ছে। বাজেয়াপ্ত করা হচ্ছে গাড়ি-বাইক। প্রয়োজনে আইনি পদক্ষেপও করছে পুলিশ। তিনি আরো বলেন, লকডাউন লঙ্ঘনকারী দের আটক করে ১৫১ সি আর পি সি ধারায় অভিযুক্ত করা হয়েছে। এবং তাদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেওয়া হবে।
এদিন উত্তর দিনাজপুর জেলা জুড়ে লকডাউন সফল করতে চলে কড়া নাকা চেকিং। ওষুদের দোকান ছাড়া শহরের সব দোকানই ছিল বন্ধ। অপরদিকে জেলার ইসলামপুর মহকুমা এলকায় লকডাউনে চলে নাকা চেকিং, ইসলামপুরেও লকডাউন লঙ্ঘনকারী দের আটক করা হয়েছে। এদিন ইসলামপুর পুলিশ প্রধান জনসাধারণের প্রতি আবেদন করে বলেন তারা যেন সমস্ত স্বাস্থ্যবিধি অনুসরণ করেন। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বেরোবেন না।

4 COMMENTS

  1. Далее немного подробней рассмотрим, как заниматься с платформой, так как тут есть ряд специфик, какие следует принимать к сведению. Поэтому этапами разберем вопрос работы с проектом, закупку изделий и их продажу. Вне зависимости от того, зачем вы зашли на hydra зеркало, портал затребует процедуры регистрации для выполнения действий.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here