দেশে করোনা পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে,২৪ ঘণ্টায় আক্রান্ত ১,১৫,৭৭৬ জন,বাড়ছে দৈনিক মৃত্যু

4
261

প্রিয়া দত্ত, নয়া দিল্লি : ফের নজির বিহীন ভাবে বাড়ছে দেশের করোনা গ্রাফ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেড়লক্ষেরও বেশি মানুষ। দানিক মৃত্যু প্রায় সাড়ে ৬০০ ছুঁই ছুঁই। মহারাষ্ট্র, গুজরাত, কর্নাটক, সহ একাধিক রাজ্যে করোনা সংক্রমণ হু হু করে বাড়তে শুরু করে দিয়েছে।কর্নাটকে সংক্রামণ এর সংখ্যা ৬১৫০। উদ্বেগ বাড়িয়ে মৃতের সংখ্যা ৩৯। মহারাষ্ট্রে করোনা ভাইরাসের দানিক সংক্রমণ ৫৫ হাজার ছাড়িয়েছে।

শুধু মহারাষ্ট্র নয় করোনা সংক্রমণ এখন বাড়তে শুরু করেছে কর্নাটক, ছত্তিশগড়েও। আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। অন্যদিকে মহারাষ্ট্রের পুণেতে দৈনিক করোনা সংক্রমণ ১০,০০০ পার করেছে। করোনা পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে যাচ্ছে। একাধিক রাজ্য নাইড কার্ফু জারি করেছে।

মহারাষ্ট্রের পথে হাঁটতে শুরু করেছে গুজরাত, দিল্লি। দিল্লিতে জারি করা হয়েছে নাইট কার্ফু। রাত ৮টা থেকে নাইটকার্ফু জারি করা হচ্ছে রাজধানীতে। কোথাও কোনও দোকান বাজার খোলা রাখা হচ্ছে না। করোনা সংক্রমণ ভয়ঙ্কর পর্যায়ে চলে গিয়েছে এমন ১০ শহরের মধ্যে রাজধানী দিল্লির নামও রয়েছে। এছাড়াও কর্নাটক, ছত্তিশগড়ের একাধিক শহর রয়েছে

করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ছে পশ্চিমবঙ্গেও। গত ২৩ ঘণ্টায় পশ্চিমবঙ্গে আক্রান্ত হয়েছেন ২ হাজারের বেশি মানুষ। তারমধ্যেই চলছে ভোট। উত্তরবঙ্গেও করোনা সংক্রমণ হু হু করে বাড়তে শুরু করে দিয়েছে। মাস্ক পরা নিয়ে বারবার সাধারণ মানুষকে সতর্ক করেছেন চিকিৎসকরা। মাস্কের ব্যবহার অনেকেই বন্ধ করে দিচ্ছেন। সেটা করলে করোনা সংক্রমণ হু হু করে বাড়তে শুরু করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here