দেশে এখনও পর্যন্ত একদিনে সার্বাধিক করোনা ভাইরাসে আক্রান্তের সন্ধান মিলল ! জেনেনিন

4
191

দেশে এখনও পর্যন্ত একদিনে সার্বাধিক করোনা ভাইরাসে আক্রান্তের সন্ধান মিলল ! জেনেনিন

BAHRS GLOBAL NEWS, 20 APR 2020
তীর্থঙ্কর মুখার্জি, নয়াদিল্লি : রেকর্ড গড়া-ভাঙার খেলায় যেন মেতেছে করোনা ভাইরাস। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের মতে, এখনও পর্যন্ত গত ২৪ ঘন্টায় ভারতে সবচেয়ে বেশি করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। সরকার পরিসংখ্যান বলছে, এদেশে একদিনের মধ্যে নতুন নতুন করে ওই মারণ রোগে আক্রান্ত হয়েছেন ১,৫৫৩ জন।
এর মধ্যে আবার গত ২৪ ঘন্টায় ৩৬ জনের প্রাণ কেড়েছে কোভিড-১৯ ফলে দেশে এখনও পর্যন্ত ওই রাক্ষুসে ভাইরাসের শিকার হয়েছেন ৫৪৩ জন। দেশে করোনা সংক্রামণের গতিকে যেকোনও ভাবে আটকাতে হবে একথা একথা বুঝেই গত ২৫ মার্চ থেকে দেশ জুড়ে লকডাউন জারি করে কেন্দ্রীয় সরকার। তবে আজ ২০ এপ্রিল থেকে কিছু কিছু ক্ষেত্রকে লকডাউনের আওতার বাইরে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
কিন্তু কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক স্পষ্টভাবেই জানিয়েছে,কোন কোন ক্ষেত্রে ছাড় দেওয়া হবে তার জন্যে কেন্দ্রের নির্দেশ অনুসরণ করতে হবে রাজ্যগুলোকে। রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে একটি চিঠিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচব জানান যে কেবলমাত্র কেন্দ্রের কেন্দ্রের লকডাউন সংক্রান্ত নির্দেশিকাতে যে ধরনের কাজকর্ম শুরুর অনুমতি দেওয়া হয়েছে,সেগুলো ছাড়া নিজে থেকে অন্য কাজকর্ম চালুর নির্দেশ দেওয়ার এক্তিয়ার রাজ্যের নেই।

4 COMMENTS

  1. Каким способом войти на hydra? Данным вопросом озадачены все участники гидры, ежедневно требуется отыскивать работающее зеркало гидры т.к. ежедневно зеркала блокируются властью и доступа к интернет-ресурсу нет, применять VPN сложно и недешево, тор на английском языке, что также далеко не всем подходит. Преднамеренно для максимального упрощения этой задачи мы разработали наш сайт. Для раскрытия гидра официальный сайт Вам требуется зайти по действующему работающему зеркалу указанному выше либо скопировать ссылку для тор браузера которая также указана на нашем сайте и раскрыть ее в тор браузере, после чего пройти регистрацию, пополнить баланс и наслаждаться покупкам. Не забывайте при этом помогать развитию ресурса обмениваетесь нашим интернет-ресурсом с друзьями и родственниками.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here