দূর্গাপুর ওমেন থানার ওসির হাতে COVID WARRIOR মানপত্র তুলে দিল মানবাধিকার সংগঠন !

1
554

দূর্গাপুর ওমেন থানার ওসির হাতে COVID WARRIOR মানপত্র তুলে দিল মানবাধিকার সংগঠন !

আজহার মাহমুদ, দূর্গাপুর : করোনা মহামারিতে সবথেকে প্রথম সারিতে থেকে প্রাণের ঝুঁকি নিয়ে কাজ করে গিয়েছে এবং এখনো কাজ করে চলেছে স্বাস্থ্য কর্মী ও পুলিশ কর্মীরা। পাশাপাশি বিভিন্ন এনজিও। এর মধ্যে অনেক স্বাথ্য কর্মী ও পুলিশ কর্মী আধিকারিকরা করোনা আক্রান্ত হয়েছেন।
এবার রাজ্য জুড়ে সেই সকল স্বাস্থ্য কর্মী ও পুলিশ কর্মীদের কোভিড ওয়ারিয়োর মানপত্র প্রদান করছে মানবাধিকার সংগঠন “HUMAN RIGHTS BAHRSWB NATIONALIST FORUM“। শনিবার পূর্ব বর্ধমান জেলার দুর্গাপুর ওমেন থানার ওসি অনন্যা দে-র হাতে কোভিড ওয়ারিয়োর মানপত্র তুলে দিল দূর্গাপুর মানবাধিকার সংগঠনের ওমেন সেলের সভাপতি অর্পিতা সেনগুপ্ত। এছাড়া উপস্তিত ছিলেন সংগঠনের বাঁকুড়া জেলার সভাপতি শেখ মোতাহার হোসেন , সদস্যা সুশ্মিতা ধর।
এদিন অর্পিতা সেনগুপ্ত বলেন, মানবাধিকার সংগঠনের কর্ণধার তীর্থঙ্কর মুখার্জী ও ওমেন সেলের রাজ্যের কার্যকারী সভাপতি পিয়ালী সিনহার নির্দেশে আমাদের দূর্গাপুর ওমেন থানার ওসি অনন্যা দে ম্যাডামের হাতে কোভিড ওয়ারিয়োর মানপত্র দিয়ে ওমেন থানার ওসি ও তাঁর পুলিশ দল কে সন্মান প্রদান করা হল মানবাধিকার সংগঠন “HUMAN RIGHTS BAHRSWB NATIONALIST FORUM” পক্ষ থেকে।

দূর্গাপুর থানার ওসি অনন্যা দে

করোনার শুরু থেকেই দূর্গাপুর ওমেন থানার ওসি ও উনার পুলিশ দল রাস্তায় নেমে যে ভাবে করোনা সচেতনতা প্রচারে ও সমাজ কল্যান মুলোক কাজ করেছেন তাঁর জন্যই এই মানপত্র প্রদান। এছাড়াও চাইল্ড ট্রাফিকিং , হিউম্যান ট্র‍্যাফিকিং বিষয় গুলিতে কাজ করতে গেলে আমাদের মানবাধিকার সংগঠনের পাশে সর্বদা পাশে থেকেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here