দিলীপ ঘোষ, সাংসদ দেবশ্রীর উপস্তিতিতে কালিয়াগঞ্জে নির্বাচনি সভায় হাফ মাঠও ভরল না

0
176
          Third Party Image Reference

দিলীপ ঘোষ, সাংসদ দেবশ্রীর উপস্তিতিতে কালিয়াগঞ্জে নির্বাচনি সভায় হাফ মাঠও ভরল না

BAHRS GLOBAL NEWS, 06 NOV 2019
প্রজয় চক্রবর্তী, কালিয়াগঞ্জ : মঙ্গলবার বিজেপির কর্মিসভায় মাঠে একেবারেই তার প্রতিফলন দেখা গেল না। অথচ গত লোকসভা নির্বাচনে কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের থেকে ৫৬৭৬২ ভোট বেশি পেয়েছিল।

দলীয় নেতা ও কর্মীদের ভিড় উপচে পড়বে বলে আশা করেছিলেন বিজেপির উত্তর দিনাজপুর জেলা নেতৃত্ব। এই সভার প্রধান আকর্ষণ ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

সেইজন্য, অনেকটাই ভিড় হবে ভেবে কর্মিসভা আয়োজনের জন্য মঙ্গলবার কালিয়াগঞ্জ শহরের হাসপাতাল পাড়া এলাকার ত্রিধারা ক্লাবের বড় মাঠটি বাছাই করা হয়। কিন্তু এ দিন বিজেপির কর্মিসভা চলাকালীন ওই মাঠের প্রায় অর্ধেক অংশই ফাঁকা ছিল বলে দলের কর্মীরাই জানিয়েছেন।

কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের বিজেপি প্রার্থী কমলচন্দ্র সরকারের সমর্থনে এ দিন ওই মাঠে নির্বাচনী কর্মিসভার আয়োজন করে বিজেপি। কর্মিসভায় ওই বিধানসভা কেন্দ্রের ১০টি গ্রাম পঞ্চায়েতের ২৭০টি বুথের বিজেপির নেতা-কর্মীরা সামিল হয়েছিলেন।

সভায় যোগ দিয়েছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী, দলের সর্বভারতীয় সম্পাদক রাহুল সিংহ প্রমুখ। ছিলেন স্থানীয় স্তরের নেতারাও।

অপরদিকে কালিয়াগঞ্জের বাসিন্দা তৃণমূলের রাজ্য সম্পাদক অসীম ঘোষের দাবি,এ দিনের কর্মিসভার মাঠে বিজেপি নেতা ও কর্মীদের বসার জন্য বাঁশ দিয়ে ছয়টি পৃথক এলাকা করা হয়েছিল। তার মধ্যে তিনটি এলাকাই ফাঁকা ছিল। তিনি আরও বলেন, এনআরসি ও সাম্প্রদায়িক রাজনীতির প্রতিবাদে কালিয়াগঞ্জের সাধারণ মানুষ বিজেপির উপর ক্ষোভে ফুঁসছেন। তাই এদিন বিজেপির রাজ্য সভাপতির কর্মিসভায় মাঠের অর্ধেক অংশ ভরেনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here