‘দিদিকে বলো’, ‘বাংলার গর্ব মমতা’-র পর এ বার নতুন ক্যাম্পেন তৃণমূলের ‘সোজা বাংলায় বলছি’

0
342

‘দিদিকে বলো’, ‘বাংলার গর্ব মমতা’-র পর এ বার নতুন ক্যাম্পেন তৃণমূলের ‘সোজা বাংলায় বলছি’ !

BAHRS GLOBAL NEWS, 27 JUN 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : ‘দিদিকে বলো’, ‘বাংলার গর্ব মমতা’-র পর এ বার ‘সোজা বাংলায় বলছি’। আবার নতুন ক্যাম্পেন তৃণমূলের। আগামী ৩ জুলাই আনুষ্ঠানিক ভাবে এই অভিযানের সূচনা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ।
ওই দিন এই এই প্রচার অভিযান শুরু করার আগে দলের শীর্ষ নেতাদের নিয়ে ভিডিও কনফারেন্সে বৈঠক করবেন মমতা। এই ভার্চুয়াল মিটে অংশগ্রহণ করবেন দলের সাংসদ‌, বিধায়ক, জেলা সভাপতি ও সভাধিপতিরা। শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠক করেই নতুন অভিযান শুরু করবেন মমতা। এই অভিযানটি পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে দলের মুখপাত্র ডেরেক ও’ব্রায়েনকে।
দিল্লির বাংলার প্রতি বঞ্চনা নিয়ে ইতিমধ্যেই সরব তৃণমূল। দিল্লির কাছে ৫৩ হাজার কোটি টাকা বাংলার প্রাপ্য, এই নিয়েও মমতা সোচ্চার। এবার বাংলার বুকে বিজেপিকে রুখতে এই বিশেষ প্রচার তৃণমূলের, এমনটাই মত রাজনৈতিক মহলের।
‘দিদিকে বলো’ অভিযানকে হাতিয়ার করেই ২০১৯ সালের লোকসভা নির্বাচনে খারাপ ফলাফলের পর জনসংযোগে ফিরেছিল তৃণমূল। হতাশা কাটিয়ে লড়াইয়ের ময়দানে ফিরতে সেদিন কার্যকরী করেছিল এই অভিযান।
এর পর আবার  ‘বাংলার গর্ব মমতা’ অভিযান শুরু করে তৃণমূল।এবার ‘সোজা বাংলায় বলছি’ কর্মসূচি  নিয়েও আশাবাদী তৃণমূল শিবির।দলের সবার এখন নজর ৩ রা জুলাই এর বিকেল চারটায় দলনেত্রীর নির্দেশে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here