দাদি মন্দিরের উদ্যোগে ও মানবাধিকার সংগঠনের সহযোগিতায় রায়গঞ্জ হাসপাতালে রুটি সব্জি বিতরন

0
446

দাদি মন্দিরের উদ্যোগে ও মানবাধিকার সংগঠনের সহযোগিতায় রায়গঞ্জ হাসপাতালে রুটি সব্জি বিতরন

প্রজয় চক্রবর্তি,রায়গঞ্জ : বুধবার রায়গঞ্জ মেডিকেল কলেজ ও জেলা হাসপাতালে কালিয়াগঞ্জের দাদি মন্দির উদ্যোগে ও মানবাধিকার সংগঠনের সহযোগিতায় প্রায় ১০০০ জন রোগীর পরিবারের মধ্যে রুটি ও সব্জি বিতরন করা হল। এদিন হাসপাতাল চত্তরে আস্ত রুটি তৈরির মেশিনের গাড়ি থেকে গরম গরম রুটি ও সব্জি নিতে লম্বা লাইন পরে রোগীর পরিবারের।

করোনা আবহে এই উদ্যোগকে কুর্নিশ জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। প্রায় ৩ ঘন্টা ধরে চলে এই খাদ্যসামগ্রী বিতরন কর্মসূচী। এদিনের অনুষ্ঠানে উপস্তিত ছিলেন দাদি মন্দির কমেটির সুরেশ সাফার, ওম প্রকাশ জালান , পুরুশত্তম পদ্দার ও গোপাল আগরবালা।

 

মানবাধিকার সংগঠনের রাজ্যের সহ সভাপতি এবং উত্তরবঙ্গের সভাপতি প্রদীপ্ত রায় চৌধুরী , উত্তরবঙ্গের এবং রাজ্যের ওমেন সেলের কার্যকারী সভাপতি পিয়ালী সিনহা, রায়গঞ্জ রেলস্টেশন পুলিশ ওসি।

উত্তরবঙ্গ এবং রাজ্যের ওমেন সেলের সম্পাদিকা পম্পা সরকার, পায়েল সাহা, প্রিয়া ঘোষ ,সুব্রত কর্মকার, গনেশ সরকার , সৌভিক সান্যাল , প্রসেনজিৎ রায়, ইজাজ আহমেদ, সাদ্দাম হোসেন সহ সকল সদস্যগন।

অটো রুটি তৈরির গাড়ি

করোনা স্বাস্থ্য বিধি মেনেই এদিনের খাদ্য বিতরন কর্মসূচী পালন করা হয় বলে জানায় দাদি মন্দিরের সম্পাদক ও মানবাধিকার সংগঠনের পিয়ালী সিনহা। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here