দাতার ভুমিকায় রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর অরিন্দম সরকার,নিজের ওয়ার্ডে ১৫০০ শাড়ি বিতরন

0
199

দাতার ভুমিকায় রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর অরিন্দম সরকার,নিজের ওয়ার্ডে ১৫০০ শাড়ি বিতরন

শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : দাতার ভুমিকায় তৃণমূল দলের রায়গঞ্জ বিধান সভার কো-অর্ডিনেটর অরিন্দম সরকার। লকডাউন শুরুর পর থেকেই রায়গঞ্জ বিধানসভার অরিন্দম বাবু অনেকটা দাতার ভুমিকায় অসহায় মানুষ গুলোর জন্য। কি গ্রাম কি শহর রায়গঞ্জের প্রত্যেকটি কোনায় কখনো বস্ত্র নিয়ে কখনো খাদ্য সামগ্রী নিয়ে পৌঁছে গিয়েছে তাঁদের কাছে।
শনিবার অরিন্দম বাবু রায়গঞ্জ পৌরসভার তাঁর নিজের ওয়ার্ডে (১৬) কাউন্সিলার হিসেবে নয় ওয়ার্ডের ছেলে হিসেবে দুর্গো পুজোর নতুন শাড়ি তুলে দেন। ওয়ার্ডের মা বোনেদের হাতে শাড়ি তুলে দিয়ে তিনি করোনা আবহে সকলকে সাবধনতা অবলম্বন করে ভালো ভাবে পুজো কাটানোর কামনা করেন।
 ওয়ার্ডের কাউন্সিলার তথা রায়গঞ্জ পৌরসভার উপ পৌরপতি অরিন্দম বাবু ওয়ার্ডে অবস্থিত রাম সিতা মন্দির থেকে মোট ১৫০০ শাড়ি ওয়ার্ডে বিতরন করেন। এদিন অরিন্দম বাবু বস্ত্র বিতরনের শুরুতে সকল মা বোন ও ওয়ার্ড বাসীকে পুজোর আগাম শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমাদের মুখ্যমন্ত্রী সমগ্র বাংলা জুড়ে যেভাবে উন্নয়নের জুয়ার এনেছে তা আপনরা সকলেই অবগত।

তিনি আরো বলেন , উন্নয়নের জন্য রায়গঞ্জ পৌরসভায় প্রচুর অর্থ দিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যা দিয়ে সেজে উঠেছে রায়গঞ্জ শহর । আপনারাই তো সাক্ষী এই উন্নয়নের। এদিন ওয়ার্ডে বস্ত্রবিতরন অনুষ্ঠান শেষ করেই বিধানমঞ্চে দলিয় কর্মীসভায় যোগ দেন অরিন্দম বাবু।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here