দলের নির্দেশে জনসংযোগ যাত্রা ও যাত্রী প্রতীক্ষালয় উদ্বোধনে ভাঙ্গড়ে অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য

0
308

দলের নির্দেশে জনসংযোগ যাত্রা ও যাত্রী প্রতীক্ষালয় উদ্বোধনে ভাঙ্গড়ে অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য

BAHRS GLOBAL NEWS, 13 FEB 2020
নিজস্ব সংবাদদাতা, কলকাতা : বুধবার জনসংযোগ যাত্রা ও যাত্রী প্রতীক্ষালয় উদ্বোধনে ভাঙ্গড়ে পৌছান অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য। মুখ্যমন্ত্রীর নির্দেশে পুরো রাজ্যের পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙ্গড় ১নং গ্রাম পঞ্চায়েতে তৃণমূল নেতা কাইজার আহমেদ এর নেতৃত্বে অনুষ্ঠিত হল তৃণমূল কংগ্রেসের জনসংযোগ যাত্রা

এই জনসংযোগ যাত্রায় যোগ দিবার আগে একটি জনসভায় টলি অভিনেত্রী তথা বিশিষ্ট সমাজসেবী দেবশ্রী ভট্টাচার্য বলেন, কাইজার আহমেদের আমন্ত্রনে ও দলীয় নির্দেশে আমি এখানে উপস্তিত হতে পেরেছি আপনাদের মাঝে এবং জনসংযোগ যাত্রায় যোগ দিতে পেরেছি। বর্তমানে ভারতবর্ষ জুড়ে জে এনআরসি সিএএ এগুলি কনভাবেই সমর্থন করা যায় না।

ভাঙ্গড়ে যাত্রী প্রতীক্ষালয় উদ্বোধনে অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য

ভারত একটি ধর্মনিরপেক্ষ দেশ। সেখানে হিন্দু,মুসলিম, খ্রিস্টান, জৈন সকলে মিলনের স্থল ভারতবর্ষ এখানে এই ভেদাভেদ মেনে নেওয়া জায়না। আমাদের দেশ বৈচিত্রের মধ্যে ঐক্য। আমাদের বাংলায় আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই বাংলায় সব ভাষার সব ধর্মের মানুষকে এক ছাঁদের তলায় একটি পরিবারের মতো করে রেখেছে। তাই এই বিভেদ সৃষ্টিকারি কেন্দ্রের অনৈতিক এন আর সই ও সিএএ এর বিলের বিরুদ্ধে গণতান্ত্রিক পদ্ধতিতে রুখে দারানোর পথ দেখিয়ে গোটা দেশ কে ঐক্যের পথ দেখিয়েছে।
এই বাংলায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন আছেন এন আর সি ও সিএএ হচ্ছেনা। তিনি মুখ্যমন্ত্রীর সংবাদ মাধ্যমে দেওয়া একটি বিবৃতি কে তুলে ধরে বলেন, দিদি কিছুদিন আগেই বলেছেন বাংলায় যদি এন আর সি করতে হয় তাহলে প্রথমে আমার বুকের ওপর দিয়ে যেতে হবে।
তাই বলবো দিদি একা বুকপেতে দাড়াবে না আমরা প্রত্যেকে দিদির প্রত্যেকটা সৈনিক বুকপেতে দাড়িয়ে যাবো। এরপরেই অভিনেত্রী ফিতে কেটে একটি যাত্রী প্রতীক্ষালয়ের শুভ উদ্বোধন করেন। এদিন অভিনেত্রী কে দেখতে ভিড় জমায় এলাকার মানুষ। এদিনের অনুষ্ঠানে অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য ছাড়াও কাইজার আহমেদ সহ তৃণমূলের বিভিন্ন নেতৃত্ববর্গ উপস্তিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here