ত্রিপুরায় তৃণমূলের সম্ভাবনা খতিয়ে দেখতে পিকের ২৩ জন হোটেলবন্দি ! কোভিড রিপোর্ট এল নেগেটিভ

1
451

অমিত শর্মা, নয়া দিল্লি : ত্রিপুরা রাজ্য দখলে কোমর বেঁধে তৃণমূল কংগ্রেস। বাংলায় তৃতীয় বারের বিরাট জয়ের পর তৃণমূলের লক্ষ্য ত্রিপুরা। দলের একটাই লক্ষ্য ত্রিপুরায় বিজেপির অপশাসনের অবসান ঘটিয়ে তৃণমূলের সুশাসন প্রতিষ্টিত করা। সেই কারনে দায়িত্ব দেওয়া হয়েছে আইপ্যাককে। সেই মতো ত্রিপুরায় তৃণমূলের সম্ভাবনা খতিয়ে দেখতে ২০ জুলাই আগরতলায় এসেছেন আইপ্যাকের ২৩ জন সমীক্ষক।

কিন্তু তাঁদের হোটেলেই আটকে রেখেছে বিপ্লব দেবের পুলিশ প্রশাসন। কারণ হিসেবে বলা হয়েছে তাঁদের কাজে রাজ্যে করোনা ছড়াতে পারে। তাই করোনা পরিক্ষা করাতে হনে। সংস্থার এক সদস্য। তিনি বলেন, ঘরের বাইরে পুলিশ পাহারা। কার্যত বন্দি রাখা হয়েছে। সংস্থার লোকদের প্রশ্ন, ত্রিপুরায় আসা অন্য সকলকেই কি এই ভাবে পরীক্ষার নাম বন্দি রাখা হচ্ছে? এরপর মঙ্গলবার সদর মহকুমা পুলিশ আধিকারিক রাতে হোটেলে গিয়ে জানিয়ে এসেছেন, তাঁদের সকলের রিপোর্ট নেগেটিভ।

রাজ্য তৃণমূল সভাপতি আশিস লাল সিংহ জানিয়েছেন, আগামীকাল পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলের তিন জন মন্ত্রী আগরতলায় আসছেন। এঁরা হলেন ব্রাত্য বসু, মলয় ঘটক ও ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। এই ঘটনায় প্রাক্তন মুখ্যমন্ত্রী তিব্র নিন্দা করেছেন। প্রশ্ন হল রিপোর্ট নেগেটিভ আসার পরেও কার্ফুর কারণে তাঁরা কতটা স্বাধীন ভাবে কাজ করতে পারবেন আইপ্যাকের টিম।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here