তৃণমূলে যোগাযোগ করছেন ৪ সাংসদ, ২১ বিজেপি নেতা, বঙ্গ বিজেপির ঘর বড় ভাঙনের দিকে !

0
166

তৃণমূলে যোগাযোগ করছেন ৪ সাংসদ, ২১ বিজেপি নেতা, বঙ্গ বিজেপির ঘর বড় ভাঙনের দিকে !

BAHRS GLOBAL NEWS, 03 AUG 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : ২১ এ আগে বিজেপির ঘরে ভাঙন ধরাতে কৌশলি চাল চালতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। বঙ্গরাজনীতিতে উথাল পাথাল কাণ্ড ঘটতে চলেছে আগামি কয়েক মাসে। সূত্রের খবর ৪ বিজেপি সাংসদ নাকি ইতিমধ্যেই যোগাযোগ করতে শুরু করেছেন তৃণমূল কংগ্রেসে। এমনকী ২১ জন বিজেপি কাউন্সিলরও যোগাযোগ করছে শাসক দলের সঙ্গে। এই নিয়ে এখন তুমুল জল্পনা চলছে রাজ্য রাজনীতিকে।
বিপ্লব মিত্রকে ঘরে ফিরিয়ে নিয়ে একুশের ভোটের আগে বিজেপিরে পরোক্ষে বার্তা দিয়েছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও বিেজপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দাবি তিনি চাপে পড়েই তৃণমূল কংগ্রেসে ফিরে গিয়েছেন। মুকুল অনুগামী বিপ্লব মিত্রের তৃণমূলে ঘরওয়াপসিতে রীতি মত হইচই পড়ে গিয়েছে উত্তরবঙ্গে বিজেপি শিবিরে।
দলের সাংগঠনিক বৈঠকে বিক্ষুব্ধ নেতা কর্মীদের ঘরে ফেরার বার্তা দিয়েছিলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো। তিনি বলেছিলেন যাঁরা দলে ফিরতে চান চলে আসুন। মুকুলের হাত ধরে একাধিক তৃণমূল কংগ্রেসের নেতা বিজেপিতে যোগ দিয়েছিেল। সব্যসাচী দত্ত থেকে শুরু করে শোভন চট্টোপাধ্যায় যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। তাঁদেরই একুশের ভোটের আগে ফেরার বার্তা দিয়েছেন মমতা।
একুশের ভোটের প্রস্তুতি ভাল করে সাজিয়ে ফেলার আগেই গেরুয়া শিবিরে ভাঙন ধরাতে চাইছেন মমতা। ভিত নড়বড়ে করে দিলে আস্ফালন থাকলেও তৃণমূলের শাসন টলানোর ক্ষমতা থাকবে না বিজেপি। সূত্রের খবর ৪ বিজেপি সাংসদ নাকি যোগাযোগ করতে শুরু করেছে তৃণমূল কংগ্রেসে। কারা সেটা এখনও স্পষ্ট হয়নি। তার সঙ্গে ২১ জন বিজেপি নেতা কাউন্সিলর যোগাযোগ করতে শুরু করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here