তৃণমূলের দেবশ্রী এবার মানব বন্ধনের বিপনন দূত !

0
765

তৃণমূলের দেবশ্রী এবার মানব বন্ধনের বিপনন দূত !

তীর্থঙ্কর মুখার্জি,, কলকাতা : বৃহস্পতিবার মানব বন্ধন মঞ্চ’র বিপণন দূত হিসাবে উপস্তিত ছিলেন অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী দেবশ্রী ভট্টাচার্য। মানব বন্ধন মঞ্চের চেয়ারম্যান জানাব সাবির আহমেদের ঐকান্তিক প্রচেষ্ঠায় তৈরী অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন মানব বন্ধন মঞ্চ। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে, সর্ব ধর্ম সমন্বয়ে তৈরি এই সংগঠন মানুষের সেবায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রতিনিয়ত কাজ করার অঙ্গীকারবদ্ধ।
 প্রতিটি জেলায় এই সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে সাবিরের পাশে এসে দাঁড়ায় দেবশ্রী। অভিনেত্রী জানান যে লকডাউনে তিনি রাজপুর সোনারপুর মিউনিসিপ্যালিটির ছয় নং ওয়ার্ডে প্রচুর গরীব মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন ও তাদের ত্রান দিয়ে ছিলেন সেটা জানতে পেরে সাবির তার দীর্ঘদিনের বন্ধু দেবশ্রীকে মানব বন্ধন মঞ্চ’র সাথে যুক্ত হওয়ার কথা জানান।

মানব বন্ধনের মঞ্ছে এসে কী বললেন অভিনেত্রী ও তৃণমূল নেত্রি দেবশ্রী

দেবশ্রী তখন সেই প্রস্তাবে রাজী হয়ে যান। তারপর তারা একসাথে অঙ্গীকার বদ্ধ হন যে মানব বন্ধন মঞ্চকে তারা বিশ্বের দরবারে পৌঁছে দেবেন।
সম্প্রতি ১লা নভেম্বর আনুষ্ঠানিক ভাবে পূর্ব মেদিনীপুর জেলার মেছেদা তে মানব বন্ধন মঞ্চের মেদিনীপুর জেলা কমিটি গঠন করেন এছাড়াও উ:২৪ পরগনা, হাওড়া তে মানব বন্ধন মঞ্চ’র জেলা কমিটি গঠন করা হয়ে গেছে।
এই ভাবে রাজ্যের প্রত্যেকটা জেলাতে জেলা কমিটি গঠন করবেন তারা , যাতে প্রত্যেকটা জায়গার মানুষ মানব বন্ধন মঞ্চ’র সেবার দ্বারা উপকৃত হতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here