ডালখোলা পুলিশের অভিযানে প্রায় ২ লক্ষ টাকার বিলিতি মদ সহ আটক ১ !

7
191

ডালখোলা পুলিশের অভিযানে প্রায় ২ লক্ষ টাকার বিলিতি মদ সহ আটক ১ !

শান্তি রঞ্জন দাস, রায়গঞ্জ : বিপুল পরিমাণ বেআইনি বিলিতি মদ উদ্ধার হল উত্তরদিনাজপুর জেলার ডালখোলায়। সোমবার গোপন সূত্রে খবর পেয়ে ভুসামনি এলাকায় একটি বাড়ি থেকে ২৬ কার্টুন বিলিতি মদ উদ্ধার করে ডালখালা পুলিশ। এই ঘটনায় গ্রেফতার করা হয় সুনীল দাস নামে এক ব্যক্তিকে।
ধৃতের কাছ থেকে একটি বোলেরো গাড়ি ও একটি মোটরবাইক বাজেয়াপ্ত করে পুলিশ। উদ্ধার হওয়া বেআইনি বিলিতি মদের আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ টাকা। ধৃত ব্যক্তিকে মঙ্গলবার ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়। জেলা পুলিশ আধিকারিক জানান, জেলা জুড়ে চলছে নিষিদ্ধ মাদক চক্রের বিরুদ্ধে অভিযান এবং আগামিতেও চলবে।

7 COMMENTS

  1. Excellent post. I was checking continuously this blog and I am impressed!
    Extremely useful information. I care for such information a lot.
    I was looking for this certain information for a
    very long time.Thank you and good luck.

  2. I have found very interesting your article.It’s pretty orth enough for
    me. In my view, iif all website owners and bloggerrs mad
    good content as you did, the web will be a lot more useful than ever before.

  3. рабочее зеркало гидры относительно обширный, в целом, это одна из особенно популярных платформ в государствах СНГ. Поэтому, если для вас необходимы какие-либо запрещенные группы товаров, то вы гарантированно разыщете их здесь.И огромное число иных товаров, какие имеют касательство к этим обобщенным группам. Помимо этого, Гидра и портал площадки регулярно прогрессируют, магазинов online делается все больше, выбор товаров растет, поэтому, если тут чего-то не было вчера, сможет появится сейчас.

  4. Далее в подробностях обсудим, как заниматься с проектом, потому как здесь есть ряд особенностей, какие требуется принимать во внимание. Поэтому этапами рассмотрим вопрос активности с платформой, приобретение товаров и их реализацию. Независимо от того, с какой целью вы зашли на hydra onion обход блокировки, сайт затребует регистрации для проведения операций.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here