টুইটারে অভিনেত্রী দেবশ্রীর অগ্রিম শুভেচ্ছা বার্তা অভিষেক কে,তার স্ত্রী কে নিয়ে নোংরা রাজনিতির চক্রান্তের বিরুদ্ধে তিনি কি বললেন পড়ুন

0
3588

টুইটারে অভিনেত্রী দেবশ্রীর অগ্রিম শুভেচ্ছা বার্তা অভিষেক কে,তার স্ত্রী কে নিয়ে নোংরা রাজনিতির চক্রান্তের বিরুদ্ধে তিনি কি বললেন পড়ুন

BAHRS GLOBAL NEWS, 25 MAR 2019
তির্থঙ্কর মুখার্জী, কোলকাতা : ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের দ্বিতীয় বারের প্রার্থী অভিষেক ব্যানার্জিকে পুনরায় জয়ী করবার আবেদন জানিয়ে রবিবার টুইট করলেন অভিনেত্রী দেবশ্রী। তিনি বলেন ডায়মন্ড হারবারে প্রচুর কাজ হয়েছে, এবারের ভোট হবে উন্নয়নের ভোট।

তাঁর জয়ের আগাম শুভেচ্ছাবার্তাও জানান তিনি। এদিন টলিউড অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য্য টুইটারে উইস করে শুভেচ্ছাবার্তা জানান এবং আসন্ন লোকসভা নির্বাচনে ডায়মন্ড হারবারের উন্নয়নের নিরিখে ডায়মন্ড হারবারের সাধারন মানুষের কাছে, তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা সাংসদ অভিষেক ব্যানার্জী কে বিপুল ভোটে জয়ী করার আবেদনও রাখেন। অভিনেত্রীর পাশাপাশি দেবশ্রী আবার পশ্চিমবঙ্গ তৃণমূল সরকারের পর্যটন দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী গৌতম দেবের ভাগ্নী। সেই সূত্রে তার শরীরেও যে রাজনিতির রক্ত রয়েছে সেটাই স্বাভাবিক।

তিনি জানান,অভিনয় জগতের এর আগেই দেব পা রেখেছে আর তার সাথে সাথে তৃণমূলের সাংসদ হয়ে এসে অভিনয়ের পাশাপাশি দায়িত্বও সঠিক ভাবে সামলে তাঁর সাংসদ এলাকা ঘাটালে প্রচুর কাজ করেছেন। এবার আমার দুই সহ কর্মী মিমি ও নুসরত কে দিদি যোগ্য মনে করে দলের টিকিট দিয়ে প্রার্থী করেছেন। আমাদের অভিনয় জগতের থেকে পার্থী হওয়ায় আমি খুশি এবং আমি নিশ্চিত তাঁরাও বিপুল ভোটে জয়ী হবে।

তৃণমূল দলের সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর আদর্শে দলের বিভিন্ন সাংগঠনিক কাজের সাথেও যুক্ত থাকেন দেবশ্রী। এছাড়াও তিনি বিভিন্ন সমাজ সেবাও করে থাকেন। অভিনয়ের ফাঁকে তাঁকে শাসক দলের হয়ে বিভিন্ন উদ্বোধনী অনুষ্ঠনেও দেখতে পাওয়া যায় নিয়মিত। তিনি অভিষেক ব্যানার্জিকে জয়ী করার আবেদনের সাথে সাথে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনিত ৪২ জন প্রার্থীকেই বিপুল ভোটে জয়ী করার আবেদন রাখেন উন্নয়ন মুখি বুদ্ধি সম্পন্ন বাংলার সচেতন মানুষকে।

এদিন অভিনেত্রী আক্ষেপের সাথে নাম না করে বিজেপি কে উদ্দেশ্য করে বলেন, কিছু সংবাদমাধ্যোম ও পোর্টালের সাহয্য নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে নিয়ে যে নোংরা রাজনিতি করছে তা অত্যন্ত নিন্দনিয় এবং এই নোংরা রাজনিতি বাংলার মানুষ দেখছে এবং সঠিক সময়ে তার জবাব দেবে। আসলে বিজেপি ৪২ টি আসনে এখনো পার্থী দিতে না পেরে ওদের মাথা খারাপ হয়ে গিয়েছে। বাংলায় প্রচুর উন্নয়ন হয়েছে তাই মা মাটি মানুষের ৪২ জন মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থীর জয় নিশ্চিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here