জাতীয় লকডাউন ঘোষণার পরেই রাম মূর্তি সরাতে সদলেবলে নেমে পড়লেন স্বয়ং যোগী আদিত্যনাথ !

8
224

জাতীয় লকডাউন ঘোষণার পরেই রাম মূর্তি সরাতে সদলেবলে নেমে পড়লেন স্বয়ং যোগী আদিত্যনাথ !

BAHRS GLOBAL NEWS, 25 MAR 2020
নিজস্ব সংবাদদাতা, লখনউ : করোনা ভাইরাস কে ঠেকাতে আরও সতর্কতা বাড়াতে ২১ দিনের জাতীয় লকডাউন ঘোষণা করেছে প্রধানমন্ত্রী। আর এই ঘোষণার ১২ ঘন্টার কম সময়ের মধ্যেই উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সদলেবলে অযোধ্যাতে নেমে পড়লেন রামের মূর্তি স্থান্তুরের কাজে
বুধবার ভোরবেলা রাম জন্মভূমিতে থাকা একটি টিনের শেডের তলা থেকে রামের প্রতিমা স্থানান্তরিত করার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। আপাতত ওই মূর্তি সরিয়ে ফাইবার দিয়ে তৈরি অস্থায়ী আশ্রয়ে রাখা হয়েছে। ওই স্থানে মন্দির তৈরি না হওয়া পর্যন্ত একটি অস্থায়ী আশ্রয়ে রাখা থাকবে মূর্তিটি। এই অনুষ্ঠানটিকে অযোধ্যায় রাম মন্দিরের নির্মাণের প্রথম পর্বের সূচনা বলে অভিহিত করে টুইট করেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

লকডাউন চলাকালীন অনুসরণ করা নির্দেশাবলীর মধ্যেই স্বরাষ্ট্র মন্ত্রক বলেছিল যে “জন সাধারণের জন্য সমস্ত উপাসনালয় বন্ধ থাকবে। ব্যাতিক্রম ছাড়া কোনও ধর্মীয় জমায়েতের অনুমতি দেওয়া হবেনা”।

8 COMMENTS

  1. Пользоваться трейдерской площадкой hydra сайт непросто. Для Вас мы подготовили все потенциальные способы упрощения данной проблемы. Созданная нами непрерывно работающая гидра ссылка даст возможность свободно и быстро открыть web-сайт в обыкновенных браузерах, например Google Chrome, Opera, Яндекс.Браузер и т.д. Для захода достаточно кликнуть на кнопочку ОТКРЫТЬ и воспользоваться услугами трейдерской платформы Hydra. С целью защищенности абонента от подлога и предупреждения захода по фишинговому адресу, мы указали гиперссылку на торговую платформу Гидра, с возможностью ее копирования (посредством нажатия кнопки СКОПИРОВАТЬ) и использования в защищенном Tor браузере. Наша миссия облегчить пользователям вход к гидре и таким образом позволить платформе развиваться и преуспевать, мы за свободный online без общественно-политических запретов.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here