জাতীয় পতাকা নেই অভিযোগ ! বিজেপির দলিয় পতাকা নেড়ে যাত্রা শুরু শ্রমিক স্পেশ্যাল ট্রেনের

0
149

জাতীয় পতাকা নেই অভিযোগ ! বিজেপির দলিয় পতাকা নেড়ে যাত্রা শুরু শ্রমিক স্পেশ্যাল ট্রেনের

BAHRS GLOBAL NEWS, 03 MAY 2020
নিজস্ব সংবাদদাতা, গুজরাত : গুজরাতের সুরাত থেকে পরিযায়ী শ্রমিকদের নিয়ে ওড়িশায় রওনা হয় একটি ট্রেন। সেই ট্রেনের যাত্রা শুরু হওয়ার সময়ের একটি ছবি পোস্ট করেন কংগ্রেস সাংসদ। তাতে দেখা যাচ্ছে, বিজেপির পতাকা দেখিয়ে ট্রেনটির যাত্রা শুরু করছেন এক ব্যাক্তি । যদিও তিনি বিজেপির কনো নেতা নাকি কর্মী, সেই বিষয়ে কিছু লিখেননি আহমেদ প্যাটেল ।

টুইটারে সেই ছবি পোস্ট করে কংগ্রেস নেতা একাধিক প্রশ্ন তুলে লিখেছেন, দেশের জাতীয় পতাকার বদলে কেন বিজেপির পতাকা দেখিয়ে গুজরাত রাজ্যের সুরাত থেকে ওই ট্রেনের যাত্রা সূচনা করা হলো ? ট্রেনটি কি বিজেপির নাকি ভারতের ? একই সঙ্গে তিনি প্রশ্ন তুলেছেন, এই ট্রেনের যাত্রার জন্য কেন শ্রমিকদের অর্থ খরচ করতে হলো এবং কেন ‘ পিএম কেয়ার্স’ ফান্ড থেকে ট্রেন যাত্রার খরচ দেওয়া হবেনা ? এই সকল প্রশ্ন তুলে এদিন টুইট করেন কংগ্রেসের সাংসদ আহমেদ পাটেল ।
যদিও বিজেপির শিবিরের তরফে অবশ্য এখনো কংগ্রেস সাংসদের তোলা অভিযোগের কোনো জবাব দেওয়া হয়নি । ইতিমধ্যেই কেরল তেলেঙ্গানা মহারাষ্ট্র,গুজরাত এবং রাজস্থানের মতো রাজ্য থেকে একাধিক ট্রেন পরিযায়ী শ্রমিকদের নিয়ে বিভিন্ন গন্তব্যের উদ্যেশ্যে রওনা দিয়েছে।
স্বাস্থ্যের পরীক্ষার পরেই যাত্রীরা ট্রেনে ওঠার অনুমতি পাচ্ছেন। সফরের সময়ে মাস্ক পরা, নিরাপদ দুরত্বে বসা সহ যাবতীয় নিষেধ মানা হচ্ছে। পর্যটক সহ ভিন রাজ্যে গিয়ে আটকে পড়া অন্যান্যরাও এই ট্রেনে নিজের রাজ্যে ফিরার সুযোগ পাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here