জলপাইগুড়ি জেলার বেসরকারি বাসে বড় ডাকাতির ঘটনায় আটক ৩,বাকিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি

0
87

জলপাইগুড়ি জেলার বেসরকারি বাসে বড় ডাকাতির ঘটনায় আটক ৩,বাকিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি

শ্যামল চক্রবর্তী, জলপাইগুড়ি : ধূপগুড়ি থেকে এবং ধূপগুড়ি ওভারব্রিজের কাছ থেকে যাত্রী সেজে বাসে ওঠে ডাকাতি করল ৮ জনের একটি ডাকাত দল। ঘটনাটি ঘটে সোমবার সন্ধায় কোচবিহার থেকে করিমপুরগামী একটি বেসরকারি বাসে। এরপর ওভারব্রিজ পার হওয়ার পরেই ডাকাত দলের একজন বাস চালকে মারধর করে ছিনিয়ে নেয় স্টিয়ারিং আর বাকিরা চলন্ত বাসের ভেতরে চালায় লুঠপাট।
ময়নাগুড়ি ঢোকার মুখে ডাকাত দলটি বাস থেকে নেমে পালিয়ে যায়। এরপর চালক বাসযাত্রীদের নিয়ে ময়নাগুড়ি থানায় আসেন। যাত্রীদের থানায় লিখিত অভিযোগে যানায়, তাঁদের নগদ টাকা সহ সোনার গয়না এবং মোবাইল ফোন সহ মোট ২ লক্ষ ২০ হাজার টাকা খোয়া গিয়েছে।
এছারাও লিখিতো অভিযোগে ডাকাত দলের কাছে দুটি আগ্নেয়াস্ত্র ছিল বলে জানায়। যাত্রী এবং বাসচালকের দায়ের করা লিখিত অভিযোগের পর তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সেদিন ৮ জনের একটি ডাকাতদল বাসে লুটপাট চালিয়েছিল।
এই ৮ জনের মধ্যে ৪ জন হল জলপাইগুড়ি জেলার এবং ২ জন কোচবিহার জেলার বাসিন্দা। শুক্রবার তল্লাশি চালিয়ে বাস ডাকাতির সঙ্গে যুক্ত ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ এবং বাকি ৫ জন দুষ্কৃতীকে ধরতে শুরু হয়েছে জোর তল্লাশি।
এদিন জেলা পুলিশ সুপার সাংবাদিক বৈঠক করে বলেন, তল্লাশি চালিয়ে এখনো পর্যন্ত ৩ জনকে আটক করা হয়েছে।অভিযুক্তদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার ধৃতদের আদালতে পেশ করা হবে। বাকি ৫ দুষ্কৃতীর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। খুব শিঘ্রী তাঁরা ধরা পরবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here