জম্মু ও কাশ্মীরের নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে মৃত্যু হল হিজবুল মুজাহিদিন প্রধানের !

2
640

জম্মু ও কাশ্মীরের নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে মৃত্যু হল হিজবুল মুজাহিদিন প্রধানের !

সুনীল সিং, জম্মু কাশ্মির : জম্মু ও কাশ্মীরের নিরাপত্তা বাহিনীর বড় সাফল্য। এদিন নিরাপত্তা বাহিনীর সঙ্গে এনকাউন্টারে মৃত্যু হয়েছে কাশ্মীরের হিজবুল মুজাহিদিনের প্রধান সইফুলল্লা মীরের। এই জঙ্গি নেতা গাজি হায়দার নামেও পরিচিত। শ্রীনগরের রংগ্রেথে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে মারা পড়ে সে।

কাশ্মীরের আইজি বিজয় কুমার জানিয়েছেন, জঙ্গি কমান্ডার সইফুল্লা মারা গিয়েছে। অপর এক সন্দেহভাজনকে রাওয়ালপোরা থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি জানিয়েছেন সংঘর্ষ থেমে গিয়েছে। তবে তল্লাশি অভিযান চলছে। স্পেশাল অপারেশন গ্রুপ এবং সিআরপিএফ-এর মিলিত বাহিনী এই অভিযান চালায়।
সূত্রের খবর অনুযায়ী সইফুল্লা ছিল বুরহান ওয়ানি গ্রুপের শেষ জীবিত জঙ্গি। রিয়াজ নাইকোর মৃত্যুর পর ৩১ বছরের সইফুল্লাকে জঙ্গি দলের কাশ্মীরের প্রধান হিসেবে নিয়োগ করা হয়েছিল। সে ছিল এ প্লাস প্লাস ক্যাটেগরির। জম্মু ও কাশ্মীরের মোস্ট ওয়ান্টেডের তালিকায় ছিল সে।
নিরাপত্তা বাহিনী নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তল্লাশি অভিযান শুরু করে। তাদের কাছে তথ্য ছিল এক থেকে দুজন জঙ্গি এলাকায় আশ্রয় নিয়েছে। তল্লাশি অভিযান শুরু হতেই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। এনকাউন্টার শুরু হওয়ার পরেই কাশ্মীর জোনের পুলিশের তরফে জানানো হয়েছিল, পুলিশ ও সিআরপিএফ তল্লাশি অভিযান শুরু করেছে।
অন্যদিকে পাকিস্তানের বাহিনী যুদ্ধ বিরতি লঙ্ঘন করে জম্মু ও কাশ্মীরের পুঞ্চের শাপুর, কিরনি, সবা সেক্টরে। কোনও প্ররোচনা ছাড়াই গুলি চালাতে শুরু করে তারা। এরপরে মর্টার চার্জ করে তারা। ভারতীয় বাহিনীও পাল্টা জবাব দিয়েছে পাকিস্তানের হামলার।

2 COMMENTS

  1. At first I wasn’t sure it was working over the extent of me so I emailed kamagraxy.com to solicit from to go to advice. I was told that some people start to discern results within a couple of weeks but to disclose it at least 4 weeks. I surmise I wasn’t united of the propitious ones to appreciate any results after 2 weeks but I second-hand it diligently recompense a only one more weeks and WOW! I’m overjoyed I stuck to it! Wonderful advice. With thanks.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here