জঙ্গি হামলায় ফের কেঁপে উঠল কাশ্মীর, শহিদ ২ সিআরপিএফ জওয়ান

10
111

জঙ্গি হামলায় ফের কেঁপে উঠল কাশ্মীর, শহিদ ২ সিআরপিএফ জওয়ান

পিয়ালী সিনহা, নয়া দিল্লি : সোমবার শ্রীনগরের কাছে জাতীয় সড়কে টহল দিচ্ছিলেন জওয়ানরা। ঠিক সেই সময় তাদের উপর হামলা চালায় জঙ্গিরা। জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে থাকে তারা। এই জঙ্গি হামলায় শহিদ হয় ২ সিআরপিএফ জওয়ান।
পুলিশের প্রাথমিক অনুমান, জঙ্গিরা মারসে এলাকা থেকে এসেছিল। তল্লাশি অভিযান এখনো চলছে। ওই এলাকা ঘিরে রেখেছেন সিআরপিএফ জওয়ানরা। গত কয়েক সপ্তাহে এই নিয়ে তৃতীয়বার একই জায়গায় নিরাপত্তাবাহিনীর উপর হামলার ঘটনা ঘটল।
এর আগে ২৪ সেপ্টেম্বর সকালে বুদগাম জেলার কাইসেরমুল্লা এলাকায় ১১৭ ব্যাটালিয়নের অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর জিডি বাডুলে-কে গুলি করে জঙ্গিরা৷ গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়েছিল৷ জানা গিয়েছিল, সেই ঘটনায় তাঁর সার্ভিস রাইফেলটিও জঙ্গিরা নিয়ে গেছে বলে জানা গিয়েছিল।
এর আগে গত সপ্তাহের বৃহস্পতিবার সকালে নওগাম সেক্টরে আচমকাই গুলি ছোড়ে পাকিস্তানের সেনারা। পালটা জবাব দেন ভারতীয় জওয়ানরাও। পাকিস্তানি সেনার গুলিতে শহিদ হন দুই জওয়ান, কুলদীপ সিং (৩৭) ও শুভম শর্মা (২২)। শুক্রবার তাঁদের শেষকৃত্য সম্পন্ন করা হয়। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন করা হয়।

10 COMMENTS

  1. I’m very happy to discover this page. I need
    to to thank you for ones time just for this fantastic read!
    I definitely really liked every little bit of it and I have you bookmarked too check out
    neew things in your blog.

  2. ссылка на гидру в тор довольно большой, в целом, это одна из наиболее востребованных площадок в странах СНГ. Поэтому, если для вас требуются некоторые не разрешенные категории изделий, тогда вы гарантированно подберете их здесь.И немалое количество прочих изделий, которые относятся к этим общим категориям. Сверх того, Гидра и портал платформы регулярно прогрессируют, магазинов становится все больше и больше, ассортимент товаров подрастает, потому, если тут чего-либо не существовало прежде, сможет появится теперь.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here