জঙ্গলমহল থেকে উদ্ধার হল মাস্কেট,এসবিবিএল গান সহ বিপুল পরিমান অস্ত্র !

0
110

জঙ্গলমহল থেকে উদ্ধার হল মাস্কেট,এসবিবিএল গান সহ বিপুল পরিমান অস্ত্র !

এমডি মোতাহার হোসেন,বাঁকুড়া : পুলিশ গোপন সূত্রের ভিত্তিতে গোয়ালতোড়ের উখলা জঙ্গল থেকে উদ্ধার করল প্রচুর পরিমাণে অস্ত্র। উদ্ধার হওয়া অস্ত্রের মদ্যে রয়েছে সাতটি মাস্কেট, একটি এসবিবিএল গান। এছাড়াও বেশ কিছু অস্ত্রের অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে।
যেগুলিতে মরচে পড়ে গিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, অস্ত্রগুলি বেশ পুরনো। সেগুলি মাটির নিচে থাকায় জং পড়ে গিয়েছে। কখন, কীভাবে অস্ত্রগুলি সেখানে রাখা হয়েছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে গোয়ালতোড় থানার পুলিশ।
অপর দিকে এই অস্ত্র উদ্ধারের ঘটনায় সিপিএম-এর দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। তৃণমূল সাংসদ সৌগত রায়ের দাবি, সিপিএম এই ঘটনায় জড়িত।
এদিন পুলিশ গোপন সূত্রে এই অস্ত্রের হদিশ পেয়েছিল। সেই মতো ডিএসপি অপারেশন এবং ওসির নেতৃত্বে চলে অভিযান। পে লোডার নিয়ে চলে অভিযান। গড়বেতা দুই নম্বর ব্লকের পিয়াশালার অন্তর্গত উখলার জঙ্গে মাটি খোঁড়া হয়।
এদিন পাঁচ থেকে ছয় ফুট মাটি খুঁড়ে সাতটি মাস্কেট, একটি এসবিবিএল গান উদ্ধার করে পুলিশ। সেখান থেকে অস্ত্রের যন্ত্রাংশও উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে, ল্যান্ডমাইন তৈরির সামগ্রি, বিদ্যুতের তারও। এই ঘটনায় মাওবাদী যোগ খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here