ছাগল মাস্ক না পরে রাস্তায় ঘোরার জন্য গ্রেফতার করল পুলিশ !

0
372

ছাগল মাস্ক না পরে রাস্তায় ঘোরার জন্য গ্রেফতার করল পুলিশ !

BAHRS GLOBAL NEWS, 27 JUL 2020
অর্জুন যাদব, কানপুর : মাস্ক না পরলে বা লকডাউনের নিয়ম ভাঙলে দেশ জুড়ে অনেককেই গ্রেফতার হয়েছে। মাস্ক না পড়ায় অবলা প্রাণীকে গ্রেফতার হতে শোনা যায়নি। হ্যাঁ মস্ক না পরার জন্য গ্রেফতার হতে হল একটি ছাগল কে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। শেখানকার বিকনগঞ্জ নামে একটি জায়গায় একটি ছাগল ‘মাস্ক’ ছাড়া ঘুড়ে বেড়াচ্ছিলো।
সেই দোষে ছাগলটিকে গ্রেফতার করে পুলিশের ভ্যানে তুলে থানায় নিয়ে যায় পুলিশ। সেই ঘটনাটি কেউ মোবাইলে তুলে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিওটি। ভিডিওওটিতে দেখা যায় তিন থেকে চারজন পুলিশ সেই ছাগলটিকে ঠেলে জিপে উঠাছহে। এরপর ঘটনাটি মালিক জানতে পেরে পুলিশ স্টেশনে পৌঁছে যান।

পুলিশ ছাগলের মাকিককে সতর্ক করে বলে এভাবে রাস্তা ঘাটে ছাগল ঘুরে বেড়ালে চলবে না। যদিও পুলিশের তরফে জানানো হয়েছে, তাঁরা একটি ছেলেকে মাস্ক না পরে ছাগল হাতে রাস্তায় ঘুরে বেড়াতে দেখেন ৷ পুলিশকে কে দেখেই ছাগল ফেলে রেখে পালিয়ে যায় সে ৷ সেই কারণেই পুলিশ ছাগলটিকে পুলিশ স্টেশনে তুলে নিয়ে আসে৷ তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভভাইরাল হওয়ার পর সেখানে কেউ কেউ কমেন্ট করে এটা উত্তরপ্রদেশ বলেই কি সম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here