ছট পুজায় স্বেচ্ছাসেবী সংস্থা “রায়গঞ্জ এক মুঠো হাসি”-র উদ্যোগে মাস্ক ও সেনিটাইজার বিতরণ !

0
204

ছট পুজায় স্বেচ্ছাসেবী সংস্থা “রায়গঞ্জ এক মুঠো হাসি”-র উদ্যোগে মাস্ক ও সেনিটাইজার বিতরণ !

প্রজয় চক্রবর্তী, রায়গঞ্জ : ছট পুজোয় রায়গঞ্জের রামসিতা বাড়ি ঘাট সংলগ্ন এলাকায় পুণ্যার্থী ও সাধারণ মানুষদের মধ্যে ভিড় ছিল চোঁখে পরার মতো। বেশিরভাগের মুখেই দেখা মেলেনি মাস্ক। “রায়গঞ্জ এক মুঠো হাসি” এক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে শুক্রবার বিকেল ও শনিবার সকালে ঘাটে আগত পুণ্যার্থী ও সাধারণ মানুষদের মধ্যে মাস্ক,সেনিটাইজার বিতরন করে।
এছাড়াও পানীয় জল, চা বিস্কুট বিতরণ করে। মহিলা চালিত এই স্বেচ্ছাসেবী সংস্থা “রায়গঞ্জ এক মুঠো হাসি”-র সংগঠনের সদস্যারা জানান ,ছট পুজোয় বন্দর কুলিক ঘাটে প্রচুর মানুষের সমাগম ঘটে,এবার করোনা সংক্রামণের আবহ থাকা সত্বেও অনেক মানুষ মাস্ক ছাড়াই ঘাটের দিকে প্রবেশ করছিল।
সেই কারণেই তাঁদের সংঠনের পক্ষথেকে মাস্ক বিতরণ বিতরণের কর্মসূচী পালন করে। পাশাপাশি ছটের সময় প্রচুর মানুষ দূর দূরান্ত থেকে পায়ে হেঁটে সেই ঘাটে আসে এবং অনেকেই পরিশ্রান্ত হয়ে পড়ে। তাই এদিন তারা পানিও জল ও চা বিস্কুটও বিতরণ করে।

এদিন “রায়গঞ্জ এক মুঠো হাসি” এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষথেকে উপস্তিত ছিলেন দীপা সান্যাল,শুভ্রা বসাক,কাকলি সাহা,কৃষ্ণা রায়,অনিন্দিতা চৌধুরী,মান্টু গুপ্তা,পাখি রায় সহ অন্নান্য সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here