চোপড়া বিডিও অফিসের ত্রাণ দপ্তরের গোডাউনের তালা ভেঙে লুঠ ত্রিপল এবং মিড ডে মিলের সামগ্রী !

1
233

চোপড়া বিডিও অফিসের ত্রাণ দপ্তরের গোডাউনের তালা ভেঙে লুঠ ত্রিপল এবং মিড ডে মিলের সামগ্রী !

এমডি রেমাজুল, চোপড়া : গত কয়েকদিনের প্রবল বর্ষণে এলাকার মানুষের দুর্বিসহ সহ অবস্থা। চোপড়া বিডিও কয়েকজনকে পলিথিন বন্টন করলেও অধিকাংশ দূর্গত মানুষদের সেই ত্রিপল না দেওয়ায় মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।
রবিবার সকালে গ্রামবাসিরা ত্রিপল এবং মিড ডে মিলের সামগ্রী লুঠ করে পালিয়ে যায়। এই বিষয়ে পঞ্চায়েত প্রধান বিডিওর ত্রানবিলির পদ্ধতিকে দায়ি করেছেন। প্রত্যেক পঞ্চায়েত কে ২৫ টি ত্রিপল, ৫ কুইন্টাল জি আর দেওয়া হয়েছে।
প্রয়োজনে আরো দেওয়া হবে বলে জানান পঞ্চায়েত সমিতি সভাপতি মহঃ আজহার। এই ঘটনায় ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সচিন মক্কার জানিয়েছেন,রবিবার সরকারি সামগ্রী লুঠের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছিল। অভিযোগ পেলেই আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

1 COMMENT

  1. I cherished up to you’ll receive carried out right here. The sketch is tasteful, your authored subject matter stylish. nevertheless, you command get bought an shakiness over that you want be delivering the following. in poor health unquestionably come more in the past again since precisely the same nearly a lot continuously inside of case you protect this increase.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here