চুঁচুড়ায় লকেটের আক্রান্তের ঘটনায়,নিজেই গাড়ির কাঁচ ভেঙেছেন সেই ফুটেজ নিয়ে কমিশনে তৃণমূল !

20
820

মোতাহার হোসেন, চুঁচুড়া : শনিবার লকেট চট্টোপাধ্যায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ আনে তাঁর গাড়ির কাঁচ ভাঙচুর সহ হামলার। কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যমে পরিবেশিত সংবাদে তেমন কিছু দেখতে পাওয়া না গেলেও তাঁর গাড়ির কাঁচ ভাঙার ছবি দেখতে পাওয়া যায়।

কিন্তু সময় গড়াতেই একটি বিডিও ভাইরাল হয় সেই ফুটেজে দেখতে পাওয়া যাচ্ছে, পুলিশ বিক্ষুব্ধ জনতাদের লকেটের গাড়ি থেকে দুরে সরানোর চেষ্টা করছে ঠিক সেই সময় হঠাৎওই গাড়ির ভেতর থেকে গাড়ির কাঁচ আঘাত করে ভেঙে ফেলা হল।

এরপরেই সেই ভিডিও দেখিয়ে তৃণমূলের পাল্টা দাবি, গাড়ির কাঁচ ভিতর থেকেই ভাঙা হয়েছিল। যদিও ভিডিওটি সতত্য যাচাই করেনি আমাদের সংবাদ মাধ্যম। চুঁচুড়া কেন্দ্রের বিজেপি প্রার্থীর অভিযোগের পর ৫ জনকে ইতিমধ্যেই গ্রেফতারও করা হয়েছে বলে খবর। এরপর পাল্টা আসরে নামে তৃণমূল।

দুপুরে সাংবাদিক সাংবাদিক সম্মেলনে একটি ভিডিও ফুটেজ দেখান  দলের রাজ্যসভার দুই সাংসদ ডেরেক ও’ব্রায়েন ও দোলা সেন। সেই ভিডিও-তে দেখা যাচ্ছে, লকেট চট্টোপাধ্যায়ের গাড়ির কাঁচটি ভিতর দিয়ে ভাঙা হচ্ছে।

ফিরাদ হাকিম টুইটে সেই ভিডিও পোস্ট করে লিখেন,
‘লকেট চ্যাটার্জির গাড়ি গার্ড করে ফোর্স দাঁড়িয়ে আছে। হঠাৎ গাড়ির ভেতর থেকে বসা মানুষটি কাঁচ ভাঙলেন। লকেট চ্যাটার্জির গাড়ির ভিডিও টা ভালো করে দেখুন।’ লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ নসাৎ করে এবার সেই ভিডিও ফুটেজ নিয়ে কমিশনে গেল তৃণমূল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here