‘চা কাকু’র সারা জীবনের দায়িত্ব নিলেন সাংসদ মিমি,সেই বার্তা পৌঁছে দিল আপ্তসহায়ক !

0
217

‘চা কাকু’র সারা জীবনের দায়িত্ব নিলেন সাংসদ মিমি,সেই বার্তা পৌঁছে দিল আপ্তসহায়ক !

BAHRS GLOBAL NEWS, 11 APR 2020
তীর্থঙ্কর মুখার্জি, কলকাতা : যাদবপুরের সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী এবার তাঁর সাংসদ এলাকার এক চা বিক্রেতার পরিবারের পাশে দাঁড়ালেন। শুধু পাশে দাড়াঁনোই নয় সাংসদ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই দু:স্থ ‘চা কাাকু’ ওরফে মৃদুল বাবুর সারাজীবনের অন্নসংস্থানের দায়িত্ব নিলেন
সেই বার্তা নিয়ে মিমি চক্রবর্তীর আপ্ত সহায়োক অনির্বান ভট্টাচার্জী পৌঁছে জান সেই ‘চা কাকু’ মৃদুল বাবুর বাড়িতে। সাংসদের দেওয়া খাদ্য সামগ্রী পরিবারের হাতে তুলে দেন অনির্বান বাবু। এবং সাংসদের ইচ্ছে অনুযায়ী তার আপ্তসহায়কের মোবাইল থেকে ভিডিও কল করে কথাও বলিয়ে দেন মৃদুল বাবুর সাথে।
মিমি বলেন, লকডাউনে বাইরে বেরনোর দরকার নেই চা পাঠালাম বাড়িতেই বানিয়ে খাবেন। রিতি মতো হতবাক মৃদুল বাবু একেতে সাংসদ তাঁর ওপর অভিনেত্রী টিভিতে তাকে বাংলা ছবিতে দেখেছেন।

সাংসদ মিমি চক্রবর্তীর সাথে ‘চা কাকু’র কথা বলিয়ে দিচ্ছেন সাংসদের আপ্তসহায়ক অনির্বান ভট্টাচার্জী

এদিন মিমি চক্রবর্তীর আপ্তসহায়ক অনির্বান ভট্টাচার্জী বলেন, কয়েক দিন আগেই জনতা কারফিউয়ের দিন চা খেতে বেরিয়ে ছিলেন এই মাঝ বয়সী মানুষটি। পুলিশ উনাকে বাড়ি চলে যেতে বললে তখন তাঁর সেই উত্তর “আমরা কি চা খাব না ? চা খাব না আমরা ? ” -মৃদুল বাবুর এই কথাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু জীবন সংগ্রামের কথা কথা সাংসদ মিমি চক্রবর্তীর কাছে পৌঁছতেই ‘চা কাকু’ মৃদুল বাবুর সারাজীবন অন্য সংস্থানের দায়িত্ব নিলেন।
সাংসদ মিমি জানান, সোশ্যাল মিডিয়ার বিভিন্ন তথ্যে জানা গিয়েছে মৃদুল বাবু যাদবপুরের মানুষ। তার বাড়ি খুঁজে তাকে খাবার এবং নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হয়েছে। এদিন মিমি এউ জানান, শুধুমাত্র লকডাউনের জন্য নয় ,তার সারা জীবনের খাওয়া-পড়ার দায়িত্ব নিল সাংসদ। তাঁর ছেলের পরাশোনার দায়িত্ব নিয়েছেন মিমি।
সাংসদের আপ্তসহায়ক অনির্বান বাবু জানান, মৃদুল বাবু চা খেতে বড় ভালোবাসেন, আমাদের সাংসদ উনার জন্য চায়ের প্যাকেট উপহার স্বরুপ পাঠিয়েছেন। মৃদুল বাবুও সাংসদ কে কথা দিয়েছেন লকডাউনের এই ক’টা দিন বাইরে বেরীবেন না। বাড়িতে বসেই চা খাবেন তিনি।

https://www.facebook.com/592746427470420/posts/2952294378182268/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here